Apan Desh | আপন দেশ

বাগেরহাটে ইলেকট্রিক মিস্ত্রির ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৪, ১৮ আগস্ট ২০২৩

বাগেরহাটে ইলেকট্রিক মিস্ত্রির ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফাইল ছবি

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে ঝুলন্ত অবস্থায় শুভ হোসেন (২৪) নামের এক ইলেকট্রিক মিস্ত্রির মরদেহ উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার (১৮ আগষ্ট) বিকেলে উপজেলার মূলঘর এলাকার মো. শহিদ উদ্দিনের ভাড়াটিয়া ঘর থেকে এই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। মরদেহের মুখে কসটেপ লাগানো ছিল।

শুভ হোসেন খুলনার খালিশপুরের মুজগুন্নি এলাকার মো. জয়নাল আবেদীনের ছেলে। স্ত্রী নদী বেগম ও চার বছর বয়সী মেয়ে নুসরাত খাতুনকে নিয়ে মূলঘরের মো. শহিদ উদ্দিনের বাড়িতে ঘরভাড়া থাকতেন তিনি। ৭ বছর আগে শুভ হোসেন ও নদী বেগম প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

আরও পড়ুন: বাগেরহাটে চাচিকে নিয়ে ছাত্রলীগ নেতা উধাও

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলীমুজ্জামান বলেন, খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেন আসলে মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে। এছাড়া হত্যা না আত্মহত্যা তা জানতে পুলিশ কাজ শুরু করেছে বলে জানান তিনি।

পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরও বলেন, স্থানীয়রা জানান ফ্যানের হুকের সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস দেয়া অবস্থায় শুভ হোসেনের মরদেহ ঝুলে আছে। মরদেহ উদ্ধারের সময় মৃতের স্ত্রী ও মেয়ে ছিলেন না। স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জেরে তার মেয়েকে নিয়ে অন্যত্র চলে যান।

আপন দেশ/প্রেতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়