Apan Desh | আপন দেশ

সরিষাবাড়ীতে আ.লীগ নেতা ভাগ্নের বাসায় কলেজছাত্রের মরদেহ

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ০১:২৩, ১৯ আগস্ট ২০২৩

সরিষাবাড়ীতে আ.লীগ নেতা ভাগ্নের বাসায় কলেজছাত্রের মরদেহ

সাঈদ আনোয়ার রিফাত

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ীতে বাড়াটিয়া বাসার বাথরুম থেকে সাঈদ আনোয়ার রিফাত (২১) নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সার কারখানা এলাকায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের ভাগ্নের মালিকানাধীন ভাড়া দেয়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত সিফাত মহাদান ইউনিয়নের খাগুড়িয়া গ্রামের ফজলুল হকের ছেলে ও রাজধানী ঢাকার তেজগাঁও কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, তারাকান্দি যমুনা সারকারখানা এলাকায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের ভাগ্নের বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে সিফাত ও তার পরিবার। সিফাতকে একা বাসায় রেখে তার বাবা মা দুইদিন আগে গ্রামের বাড়ীতে যায়। শুক্রবার (১৮ আগস্ট) রাতে বাবা- মা বাসায় এসে ঘর বন্ধ দেখে পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে বাথরুমে সিফাতের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে মরদেহ উদ্ধার করে সুরতহল রিপোর্ট করে পুলিশ। 

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার হোসেন বলেন, কলেজ শিক্ষার্থীর মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করা হয়। পরিবারের অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

আপন দেশ/ প্রতিনিধি/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়