Apan Desh | আপন দেশ

বেসিক ব্যাংকের ১২শ কোটি টাকা আত্মসাৎ, গ্রেফতার ১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৩:০৭, ২৮ আগস্ট ২০২৩

আপডেট: ১৩:০৮, ২৮ আগস্ট ২০২৩

বেসিক ব্যাংকের ১২শ কোটি টাকা আত্মসাৎ, গ্রেফতার ১

ছবি : আপন দেশ

নোয়াখালীর সোনাইমুড়ীতে বেসিক ব্যাংকের এক হাজার ২০০ কোটি টাকা আত্মসাৎকারী ১৭ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।  

গ্রেফতার মো. আনোয়ার হোসেন বাবু উপজেলার ওয়াছেকপুর গ্রামের ডা. মো. গিয়াস উদ্দিন সেলিমের ছেলে এবং বিডি সফটেক্সের কথিত চেয়ারম্যান।   

সোমবার (২৮ আগস্ট) বিকালের দিকে আসামিকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।  এর আগে, রোববার গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় সোনাইমুড়ী থানার পুলিশ তাকে গ্রেফতার করে।  

আরও পড়ুন <> নোয়াখালীতে ৬০ পাসপোর্টসহ ১৭ দালাল গ্রেফতার

এসব তথ্য নিশ্চিত করেন সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক। তিনি বলেন, গ্রেফতার আসামি বিডি সফটেক্সের চেয়ারম্যান। তিনি বেসিক ব্যাংকের অর্থ  আত্মসাৎকারী ও  ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি।  

ওসি আরও বলেন, ২০১৫ সালে বিডি সফটেক্সের চেয়ারম্যান বাবু বিসমিল্লাহ গ্রুপের মাধ্যমে বেসিক ব্যাংক থেকে এক হাজার ২০০ কোটি টাকা আত্মসাৎ করে লন্ডনে পালানোর সময় ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। পরে তিনি জামিনে এসে গ্রেফতার এড়াতে গা ঢাকা দেন। 

আপন দেশ/প্রতিনিধি/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়