Apan Desh | আপন দেশ

একমণ দুধে গোসল শেষে আ.লীগ থেকে বিএনপিতে যোগদান 

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৫, ৩ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১২:০৩, ৩ সেপ্টেম্বর ২০২৩

একমণ দুধে গোসল শেষে আ.লীগ থেকে বিএনপিতে যোগদান 

ছবি: সংগৃহীত

শরীয়তপুরে আওয়ামী লীগের এক কর্মী এক মণ দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগ দিয়েছেন। জেলা সদরের ধানুকা রানীমহলে গত শুক্রবার সকাল সাড়ে ১০টায় বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

দুধ দিয়ে গোসল করা আবুল হাশেমকে (৬০) জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরণ ও সাধারণ সম্পাদক সরদার এ কে এম নাসির উদ্দিন কালু ফুল দিয়ে বরণ করে নেন। 

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিএনপি নেতাকর্মীদের নিয়ে মাথায় ৪০ কেজি গরুর দুধ ঢালেন আবুল হাশেম।

ওই দুধ দিয়ে গোসল করে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভার মঞ্চে ওঠেন তিনি। মঞ্চে উঠে তিনি বিএনপিতে যোগদানের ঘোষণা দেন।

আরও জানুন <<>> প্রেমের বিয়েতে বিচ্ছেদ, দুধ দিয়ে গোসল যুবকের

আবুল হাশেম সরদার শরীয়তপুর সদর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের হুগলি এলাকার বাসিন্দা। আবুল হাশেম সরদার বলেন, ‘আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য রাজপথে অনেক লড়াই-সংগ্রাম করেছি। অত্যাচার-নির্যাতন সহ্য করেছি। কিন্তু দল আমার মতো ত্যাগী কর্মীকে মূল্যায়ন না করে সুবিধাবাদী নব্য হাইব্রিড আওয়ামী লীগারদের মূল্যায়ন করছে।’

শরীয়তপুর সদর পৌরসভা আওয়ামী লীগ সভাপতি এম এম জাহাঙ্গীর বলেন, নিজেকে আওয়ামী লীগের বলে দাবি করলেও মূলত তিনি বিএনপিরই লোক।

আপন দেশ/আরএ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়