Apan Desh | আপন দেশ

শ্বশুরবাড়িতে ঝুলছিল যুবকের মরদেহ, স্ত্রী আটক

মাদারগঞ্জ ( জামালপুর) প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০৩, ৬ সেপ্টেম্বর ২০২৩

শ্বশুরবাড়িতে ঝুলছিল যুবকের মরদেহ, স্ত্রী আটক

ছবি: আপন দেশ

জামালপুর: জামালপুরের মাদারগঞ্জে শ্বশুরবাড়ির পাশের একটি গাছ থেকে নাঈম ফকির  ( ২১) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। তার বাড়ি একই উপজেলার পাকরুল গ্রামে। 

বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নছলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নাঈমের পরিবারের অভিযোগ তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাঈমের স্ত্রী বিজুরী আক্তারকে আটক করা হয়েছে। 

নিহত নাঈম উপজেলার চরপাকেদহ ইউনিয়নের পাকরুল গ্রামের আব্দুল কাদের ফকিরের ছেলে। 

নাঈমের পরিবার জানায়,  প্রেমের  টানে ১০ মাস আগে কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নলছিয়া গ্রামের প্রবাসী আব্দুল বাছেদ প্রামণিকের মেয়ে বিজুরী আক্তারকে বিয়ে করে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বনিবনা হচ্ছিল  না। 

নাঈমের মা লাকী বেগম অভিযোগ করে বলেন, গতকাল সন্ধায় তার ছেলের বউ বিজুরী আক্তার নাঈমকে বেড়ানোর কথা বলে নিয়ে  এসে পরিকল্পিতভাবে  হত্যা করে মরদেহ গাছে ঝুলিয়ে রাখে । এর আগেও আমার ছেলেকে হত্যার চেষ্টা করেছে।

এ ঘটনায় নাঈমের শাশুড়ি ববিতা বেগম পলাতক রয়েছে। মাদারগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী বিজুরী আক্তারকে আটক করা হয়েছে। নিহতের স্বজনের লিখিত অভিযোগ পেলে মামলা নেয়া হবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়