Apan Desh | আপন দেশ

জামালপুরে রিথি হত্যা: স্বামী-শ্বশুর আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৫২, ২৬ সেপ্টেম্বর ২০২৩

জামালপুরে রিথি হত্যা: স্বামী-শ্বশুর আটক

মাহমুদুল হাসান রাব্বী (বামে) ও আল-মামুন

জামালপুর: জামালপুরের মেলান্দহে চাঞ্চল্যকর গৃহবধূ রিথি হত্যা মামলার প্রধান আসামি মাহমুদুল হাসান রাব্বিকে গাজীপুরের শ্রীপুর ও বাবা আল-মামুনকে শেরপুর সদর উপজেলার জঙ্গলদী চর থেকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ভোরে গাজীপুরের শ্রীপুর থানা এলাকা থেকে রাব্বিকে আটক করা হয়। এর আগে সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে শেরপুরের জঙ্গলদী চরে অভিযান চালিয়ে রাব্বীর বাবা আল-মামুনকে আটক করে র‌্যাব।

মঙ্গলবার দুপুরে জামালপুর র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান জানান, ৬ মাস আগে মেলান্দহের চরপলিশা গ্রামের আল মামুনের ছেলে রাব্বির সঙ্গে একই গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রিথির বিয়ে হয়। তবে, প্রেম করে বিয়ে করায় এই সম্পর্ক মেনে নিতে পারেনি রাব্বির পরিবার। তাই মাঝে মধ্যেই রিথির ওপর শারীরিক নির্যাতন চালাতো রাব্বির পরিবার।

গত ২০ সেপ্টেম্বর বিকেলে শারীরিক নির্যাতনের এক পর্যায়ে মারা যান রিথি। এসময় রিথির মরদেহ বাড়িতে ফেলে পালিয়ে যায় রাব্বি ও তার পরিবার। পরে বিষয়টি জানাজানি হলে রিথির স্বজনেরা গিয়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এই ঘটনায় রিথির বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে মেলান্দহ থানায় রাব্বিসহ ৫ জনের নামে একটি হত্যা মামলা করেন। এরপরই ছায়া তদন্ত শুরু করে র‌্যাব।

আটক আসামিদের মেলান্দহ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান কোম্পানি কমান্ডার আশিকুজ্জামান।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়