Apan Desh | আপন দেশ

ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের সম্পাদক আল মামুন মারা গেছেন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৭, ২ অক্টোবর ২০২৩

আপডেট: ১৭:১০, ২ অক্টোবর ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের সম্পাদক আল মামুন মারা গেছেন

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

সোমবার (২ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় জেলা শহরের বাগানবাড়ি এলাকায় তার শ্বশুরবাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, আল মামুন সরকার দীর্ঘদিন ধরে হৃদরোগসহ নানা রোগে ভুগছিলেন। সোমবার সকালে ঘুমন্ত অবস্থায় তিনি মারা যান। এদিন বাদ আছর জেলা ঈদগাহ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে শেরপুর কবরস্থানে দাফন করা হবে।

আরও পড়ুন <> পদ্মা সেতু থেকে ঝাঁপ দেয়া সেই চালক তিন মাস পর থানায় হাজির

১৯৫৮ সালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের আয়নাডোবা গ্রামে জন্ম নেন আল মামুন সরকার। তার বাবা ছাফিউর রহমান সরকার ও মা আনোয়ারা বেগম। মাত্র ১৭ বছর বয়সে তিনি মুক্তিযুদ্ধে অংশ নেন। ছাত্রজীবন থেকে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি এবং জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্বও পালন করেন আল মামুন সরকার। আল মামুন সরকার রেডক্রিসেন্ট সোসাইটির ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের চেয়ারম্যান। এ ছাড়া ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান ছিলেন তিনি। সর্বশেষ জেলা পরিষদের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে তিনি চেয়ারম্যান পদে জয়লাভ করেন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়