Apan Desh | আপন দেশ

প্রেমের বিয়ে, পাঁচ মাস পর তরুণীর মরদেহ মিললো শৌচাগারে

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৪, ৫ অক্টোবর ২০২৩

প্রেমের বিয়ে, পাঁচ মাস পর তরুণীর মরদেহ মিললো শৌচাগারে

স্বামী মো.ইউছুফ ও রহিমা আক্তার সুমি

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা থেকে রহিমা আক্তার সুমি (১৯) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে চাটখিল উপজেলার উত্তর রামনারায়ণপুর এলাকার মো. ইসমাইল হোসেনের মেয়ে এবং কুমিল্লার মুরাদ নগরের বাসিন্দা মো.ইউছুফ মোয়াজ্জিনের স্ত্রী।   

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সন্ধ্যার দিকে উপজেলার সেনাইমুড়ী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের গনি মাস্টার পোল সংলগ্ন একটি ভাড়া বাসার শৌচাগার থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের বড় ভাই আরাফাত জানান, ৫ মাস আগে সুমি প্রেম করে বিয়ে করে কুমিল্লার মুরাদ নগরের ইউছুফ নামে এক মোয়াজ্জিনকে। গত দুইদিন যাবত সুমির ফোন বন্ধ ছিল। এ কারণে বৃহস্পতিবার বিকেলে সোনাইমুড়ীতে সুমির ভাড়া বাসায় গিয়ে দেখেন দরজায় তালা ঝুলানো, কিন্তু ঘরের ভেতর থেকে পঁচা দুর্গন্ধ বের হচ্ছে। তারপর বাড়ির মালিকের সহায়তায় সোনাইমুড়ী থানায় খবর দিলে পুলিশ এসে ওই ঘরের শৌচাগার থেকে সুমির অর্ধগলিত লাশ উদ্ধার করে। গত ৩ অক্টোবর তাদের পরিবারের সঙ্গে ভিকটিমের সর্বশেষ যোগাযোগ হয়েছিল। ধারণা করা হচ্ছে ওই দিনই রাতের কোনো এক সময় সুমিকে হত্যা করে তার স্বামী পালিয়ে গেছে।  

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে।   

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়