Apan Desh | আপন দেশ

স্রোতে সিকিম থেকে দুই মরদেহ এলো লালমনিরহাটে

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৫, ৬ অক্টোবর ২০২৩

আপডেট: ১০:০৪, ৭ অক্টোবর ২০২৩

স্রোতে সিকিম থেকে দুই মরদেহ এলো লালমনিরহাটে

ছবি: সংগৃহীত

লালমনিরহাট: জেলা সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের তিস্তা নদীবেষ্টিত প্রেমেরবাজার চর থেকে অজ্ঞাত দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার ( ৬ অক্টোবর) সকালে অজ্ঞাত আরও এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার রাতে  একই স্থান থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

এগুলো ভারতের উত্তর সিকিমের বাঁধ ভেঙে যাওয়ায় নিখোঁজ হওয়া ব্যক্তিদের মধ্যে কারও মরদেহ বলে ধারণা করছে পুলিশ ও স্থানীয় বাসিন্দারা।

লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুজ্জামান মন্ডল বাদল মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ দুটি এই এলাকার কোনো মানুষের নয়। এই মরদেহ দুটি তিস্তার পানির স্রোতে উজান থেকে ভেসে আসতে পারে।

জানা গেছে, স্থানীয় বাসিন্দারা বৃহস্পতিবার তিস্তা নদীতে মাছ ধরতে যান। পরে সন্ধ্যায় এক যুবকের মরদেহ ধান ক্ষেতে পড়ে থাকতে দেখে তারা পুলিশকে খবর দেন। পরে রাতেই মরদেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। একই এলাকায় আজ শুক্রবার সকাল ৯টার দিকে আরও এক যুবকের মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক দুজনের মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, গত রাতে তিস্তা নদীর তীরে এক যুবকের মরদেহ পড়ে থাকার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। একই স্থান থেকে আজ শুক্রবার সকালে আরও একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তারা ভারতের নাগরিক। মরদেহ পানির স্রোতে ভেসে এসেছে।

আপন দেশ/প্রতিনিধি/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়