Apan Desh | আপন দেশ

মালয়েশিয়ান তরুণী কিশোরগঞ্জে এসে বিয়ে করলেন

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৯, ৮ অক্টোবর ২০২৩

মালয়েশিয়ান তরুণী কিশোরগঞ্জে এসে বিয়ে করলেন

ছবি: সংগৃহীত

মালয়েশিয়ান তরুণী লায়লা মিয়া আব্দুল্লাহ (২১) এখন কিশোরগঞ্জে। সাত মাসের প্রেমের সম্পর্ককে পূর্ণতা দিতে ছুটে এসেছেনে নিকলীতে। পরে পরিবারের সম্মতি নিয়েই শুক্রবার (৬ অক্টোবর) বিয়ে করেন আদনান রকি জেবানকে (২৬)। এরই মধ্যে তাদের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিদেশি এ বউকে দেখতে ভিড় জমাচ্ছেন এলাকাবাসী।

শনিবার (৭ অক্টোবর) রাতে নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, পাঁচ বছর আগে চাকরির জন্য মালয়েশিয়া পাড়ি জমান দামপাড়া ইউনিয়নের গয়ালহাটি গ্রামের মৃত শাহজাহান মিয়ার ছেলে জেবান। সেখানেই লায়লার সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে জেবানের। একমাস আগে মালয়েশিয়া থেকে ফিরে আসেন তিনি।। ২৭ সেপ্টেম্বর লায়লা তার বড় বোনকে নিয়ে আদনানের বাড়ি আসেন। পরে লায়লাকে আদনানের বাড়িতে রেখে তার বোন মালয়েশিয়ায় ফিরে যান। পরে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়।

আরও পড়ুন <> শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে দক্ষিণ আফ্রিকার ৫ রেকর্ড

আদনান রকি জেবান বলেন, আমি পাঁচ বছর আগে মালয়েশিয়া যাই। সেখানে ব্যবসা আছে আমার। সাতমাস আগে মালয়েশিয়ান তরুণী লায়লার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একমাস আগে আমি বাড়িতে আসি। এরপর লায়লা তার বড় বোনকে নিয়ে আমাদের বাড়িতে চলে আসে। আমাদের বিয়ে হয়েছে। আমাদের দেশ দেখে লায়লার খুব ভালো লেগেছে।

দামপাড়া ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল হামিদ বলেন, আদনান রকি মালয়েশিয়া চাকরি করতেন। চাকরির সুবাদে লায়লার সঙ্গে পরিচয় প্রেমে রূপ নেয়। তাদের পারিবারিকভাবে বিয়ে হয়েছে। এলাকার মানুষ দল বেঁধে আদনানের বাড়িতে বিদেশি বউ দেখতে ছুটে আসছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়