Apan Desh | আপন দেশ

বাঁশের সাঁকোতে ঝুলছিল প্রবাসীর মরদেহ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৩, ৪ নভেম্বর ২০২৩

বাঁশের সাঁকোতে ঝুলছিল প্রবাসীর মরদেহ

ফাইল ছবি

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ উপজেলা থেকে এক সৌদি প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  তার নাম আবুল কালাম (৫৫)। তিনি উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মিরালীপুর গ্রামের মৃত আমিন উল্লার ছেলে।  

শনিবার (৪ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মিরালীপুর গ্রামের খালের ওপর থাকা একটি বাঁশের সাঁকো থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে দুপুরের দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

খোঁজ নিয়ে জানা যায়, নিহত আবুল কালাম ৪-৫ মাস আগে সৌদি আরব থেকে দেশে ফিরেন। প্রথম স্ত্রীর মৃত্যুর পর তিনি দ্বিতীয় বিয়ে করেন।  এরপর বিদেশ থেকে টাকা দ্বিতীয় স্ত্রীর কাছে পাঠাতেন। বিদেশ থেকে আসার পর টাকার হিসেব নিয়ে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্ত্রীর সঙ্গে টাকা নিয়ে মনোমালিন্যের জের ধরে শুক্রবার (৩ নভেম্বর) দিনগত শেষ রাতের দিকে পরিবারের সদস্যদের অগোচরে বাড়ির পাশে খালের ওপর থাকা বাঁশের সাঁকোতে তিনি গলায় ফাঁস দিয়েছেন। পরে শনিবার ভোরে স্থানীয় লোকজন সেখানে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে তার পরিবারের সদস্যদের জানায়। এরপর খবর পেয়ে পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।    

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেয়া হয়েছে।  

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়