Apan Desh | আপন দেশ

নোয়াখালীতে শ্বশুরবাড়িতে কিশোরীকে হত্যার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৫, ২৩ নভেম্বর ২০২৩

আপডেট: ১৫:৩১, ২৩ নভেম্বর ২০২৩

নোয়াখালীতে শ্বশুরবাড়িতে কিশোরীকে হত্যার অভিযোগ

শ্বশুরবাড়ি থেকে কিশোরী অর্পিতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ

নোয়াখালীর চাটখিলে ফাতেমা মরিয়ম অর্পিতা (১৭)  নামে এক কিশোরী গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার নোয়াখোলা ইউনিয়নের সিংবাহুড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত অর্পিতা চাটখিল পৌরসভার শাহনেয়ামতপুর এলাকার বেলাল হোসেনের কন্যা এবং সিংবাহুড়া গ্রামের ইতালি প্রবাসী রবিউল ইসলাম রুবেলের স্ত্রী।

বাবা-মা এবং স্বজনদের দাবি অর্পিতাকে হত্যা করেছে তার শাশুড়ি সহ পরিবারের লোকজন। নিহতের শরীরে বিভিন্ন নির্যাতনের চিহ্ন পেয়েছেন দাবি করেছেন তারা। তবে শ্বশুরবাড়ির লোকজনের দাবি অর্পিতা রাত ৩ টার দিকে বাথরুমে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করেছে।

স্থানীয়রা জানান, চলতি বছরের ফেব্রুয়ারিতে পরিবারের সম্মতিতে রুবেলের সঙ্গে অর্পিতার গোপনে বিয়ে হয়। এর কারণ হিসেবে জানা যায়, দুই পরিবার আনুষ্ঠানিক বিয়ে দেয়ার সময় বিষয়টি জানতে পেরে চাটখিল উপজেলা প্রশাসন বাল্য বিয়ের অপরাধে তা ভেঙে দেয় এবং অর্পিতা পরিবারকে জরিমানা করে। পরে তারা প্রশাসনের দৃষ্টি এড়াতে গোপনে বিয়ের আয়োজন করে।

জানা যায়, বিয়ের পর থেকেই শাশুড়ির নানা নির্যাতনের শিকার হয়ে আসছিল কিশোরী গৃহবধূ অর্পিতা।

চাটখিল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে শরীরের কোথাও নির্যাতনের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।  

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়