Apan Desh | আপন দেশ

হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে নারীকে পিটিয়ে হত্যা 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪১, ২৯ নভেম্বর ২০২৩

হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে নারীকে পিটিয়ে হত্যা 

ফাইল ছবি

নোয়াখালীর কবিরহাট উপজেলায় হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে এক নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।  

নিহত আলেয়া বেগম (৫০) উপজেলার ধানসিঁড়ি ইউনিয়ননের ৪ নম্বর ওয়ার্ডের জগনানন্দ (বিটিভি বাজার) গ্রামের মো. সোলেমানের স্ত্রী।  

বুধবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, বুধবার সকালের দিকে হাঁসে জমির ধান খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশী রেজিয়া ও তার পরিবারের সদস্যদের সঙ্গে আলেয়ার বাকবিতন্ডা হয়। একপর্যায়ে রেজিয়া হাতে থাকা লাঠি দিয়ে আলেয়াকে মাথায় আঘাত করে। পরে গুরুতর আহত আলেয়াকে স্থানীয়রা ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে সকাল সোয়া ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

নিহতের ছেলে মো. সেলিম বলেন, রেজিয়া বেগমের হাঁস আমাদের জমির ধান খেয়ে ফেলে। এ নিয়ে আমার মা কথা বললে তারা আমার মায়ের সঙ্গে ঝগড়ায় জড়ান। তারা আমার মাকে লাঠি দিয়ে মাথায় গুরুতর আঘাত করে। পরে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।  

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। মরদেহ হাসপাতালের মর্গে রাখা আছে। অভিযুক্তরা পলাতক রয়েছেন।

আপন দেশ/প্রতিনিধি/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়