Apan Desh | আপন দেশ

পঞ্চগড়ে ইউএনওর গাড়ি খাদে, প্রকৌশলী নিহত

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫৩, ৩ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১১:৩১, ৩ ডিসেম্বর ২০২৩

পঞ্চগড়ে ইউএনওর গাড়ি খাদে, প্রকৌশলী নিহত

ছবি: সংগৃহীত

পঞ্চগড়ের সদরে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আবু সাইদ নামে এক প্রকৌশলী নিহত হয়েছেন। শনিবার (২ ডিসেম্বর) মধ্যরাতে সদরের সাতমেরা ইউনিয়নের চাওয়াই সেতুসংলগ্ন চেকরমারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

এ ঘটনায় আহত হয়েছেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বি, সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন। প্রথম দুইজনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আল আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে তেঁতুলিয়া থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বির সঙ্গে তার গাড়িতে করে ওই কর্মকর্তারা পঞ্চগড়ে যাচ্ছিলেন। পথে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের চাওয়াই সেতুর আগে চেকরমারী বাঁকে পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান পীরগঞ্জ উপজেলা প্রকৌশলী আবু সাঈদ।

অন্যদের স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলে ভর্তি করে। অতিরিক্ত গতির কারণেই এই দুর্ঘটনা হয়েছে বলে ধারণা করছে হাইওয়ে পুলিশ। তবে গাড়িটি কে চালাচ্ছিলেন তা নিশ্চিত হওয়া যায়নি। 

আরও পড়ুন <> জামালপুরে পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কা, পুলিশ সদস্য নিহত

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তারও কোনো বক্তব্য পাওয়া যায়নি। ঘটনার পর আহত কর্মকর্তাদের দেখতে হাসপাতালে যান জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তুষার কান্তি রায় বলেন, রাত সোয়া ১টায় আমাদের কাছে দুর্ঘটনার খবর আসে। আমাদের একটি দল ঘটনাস্থলে গিয়ে একজনের মরদেহ উদ্ধার করে এবং তিন জনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা বলেন, অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে আমরা ধারণা করছি। গাড়িটি তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিল।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়