Apan Desh | আপন দেশ

জামালপুরে পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কা, পুলিশ সদস্য নিহত

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১০:২২, ৩ ডিসেম্বর ২০২৩

জামালপুরে পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কা, পুলিশ সদস্য নিহত

ছবি: সংগৃহীত

জামালপুর পৌর শহরের শেখেরভিটা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী লোকাল ট্রেনের ধাক্কায় মো.আহসানুল হক নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এ সময় মো.আরিফ নামে অপর এক পুলিশ সদস্য আহত হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে জামালপুর পৌর শহরের শেখেরভিটা রেলক্রসিং অতিক্রম করার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহত মো.আহসানুল হক (কং বিপি-৯০১১১৩৩২৯৯) নেত্রকোনা জেলার কমলাকান্দা উপজেলার রাজনগর গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে এবং আহত পুলিশ সদস্য মো. আরিফ (কং-৩৫৬) টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার কয়রা দক্ষিনপাড়া গ্রামের আব্দুল হাই-এর ছেলে।  

স্থানীয় সুত্রে জানা যায়, ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী লোকাল ট্রেন (২৫৫ আপ) শেখেরভিটা এলাকার রেলক্রসিং অতিক্রম করার সময় গেট ব্যারিয়ার নামানো না থাকায় জামালপুর সদর থানা পুলিশের একটি টহল পিকআপ ভ্যান রেললাইনের উপরে ওঠে পড়ে। এ সময় লোকল ট্রেনটি পিকআপ ভ্যানটিকে ধাক্কা দেয়।

আরও পড়ুন <> ইউএনওর গাড়ি খাদে, প্রকৌশলী নিহত

এ ঘটনায় পুলিশ সদস্য মো.আহসানুল হক ও মো. আরিফ গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক পুলিশ সদস্য মো. আহসানুল হককে মৃত ঘোষণা করেন। এ সময় গুরুতর আহত পুলিশ সদস্য মো. আরিফকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মাহবুবুর রহমান বলেন, ‘ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী লোকাল ট্রেন শেখেরভিটা রেলক্রসিং অতিক্রম করার সময় গেট ব্যারিয়ার না নামানোর কারণে পুলিশের টহলগাড়ী রেললাইনে ওঠে পড়ে। এ সময় ট্রেনের ধাক্কায় এক পুলিশ সদস্য নিহত হন। আরেক পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়