Apan Desh | আপন দেশ

ট্রাকের সমর্থক আ.লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১৯, ২৩ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১৬:২৩, ২৩ ডিসেম্বর ২০২৩

ট্রাকের সমর্থক আ.লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ

ছবি : আপন দেশ

নোয়াখালী-৪ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থীর (ট্রাক প্রতীক) নির্বাচন করায় আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল হামলার অভিযোগ উঠেছে। শুক্রবার (২২ ডিসেম্বর) দিবাগত রাত সোয়া ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছেরের বাড়ির ঘটনা এটি। 

আতাউর রহমান নাছের নোয়াখালী-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী এডভোকেট শিহাব উদ্দিন শাহিনের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিবের দায়িত্বে রয়েছেন।

তিনি অভিযোগ করে বলেন, শুক্রবার বিকাল থেকে আমরা নোয়াখালী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিনের নির্বাচনী পথসভা ও গণসংযোগ করেছি। পথসভা ও গণসংযোগে ট্রাক প্রতীকের পক্ষে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষের ব্যাপক অংশগ্রহণ ছিল। রাত ১১টার দিকে ৪-৫টি মোটরসাইকেল যোগে কয়েকজন লোক হেমলেট পড়ে ৫-৬টি ককটেলের বিস্ফোরণ ঘটান। এসময় আতঙ্কে বাড়ি ও আশপাশের লোকজন দিগ্বিদিক ছোটাছুটি করে। স্বতন্ত্র প্রার্থীর পক্ষে দলীয় ভাবে ভোট করতে কোনো বাধা নেই। আমি স্বতন্ত্র প্রার্থীর ভোট করা প্রতিপক্ষের লোকজন এই ঘটনা ঘটিয়েছেন বলে দাবি করেন আওয়ামী লীগ নেতা নাছের। 

আরও পড়ুন<<>>  নির্বাচনী সংঘাতে প্রথম নিহত মাদারীপুরের এসকান্দার খাঁ

স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, ট্রাক মার্কার জোয়ার দেখে ন্যাক্কারজনক হামলার পথ বেচে নিয়েছে প্রতিপক্ষরা। এরআগে সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় নেতা আবদুল মালেক উকিলের ছোট ছেলে বাহার উদ্দিন খেলনের বাড়িতে ককটেল হামলা ও অগ্নিসংযোগ করে। দাদপুরে নেতাকর্মীদের প্রকাশ্যে ঠ্যাং ভাঙার হুমকি দেয়া হয়েছে। আমরা এ বিষয়ে মামলার প্রস্তুতি নিচ্ছি।

সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, একটি অবিস্ফোরিত ককটেল ও বিস্ফোরিত কিছু অংশ বিশেষ উদ্ধার করা হয়েছে। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়