Apan Desh | আপন দেশ

ডাকাতদলের হামলায় ৩ পুলিশ আহত, গ্রেফতার ১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৮, ১০ জানুয়ারি ২০২৪

ডাকাতদলের হামলায় ৩ পুলিশ আহত, গ্রেফতার ১

ছবি: আপন দেশ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ডাকাতদলের হামলায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। এ সময় আন্তঃজেলা ডাকাতদলের সদস্য মো. ইসমাইল হোসেন মিশনকে গ্রেফতার করে পুলিশ। আহত পুলিশ সদস্যরা হলেন- কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন, কনস্টেবল কামরুল ও হাসান।  

বুধবার (১০ জানুয়ারি) বিকেলে উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতার মো. ইসমাইল হোসেন ওরফে মিশন (৩৮) ওই ইউনিয়নের মৃত রফিক সওদাগরের ছেলে।  

পুলিশ জানায়, এদিন বিকেলে ডাকাত দলের সদস্য মিশনকে গ্রেফতার করে পুলিশ। তাকে ছাড়িয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাত দলের সদস্যরা। মিশন তার হাতে থাকা ধারালো দা দিয়ে পুলিশকে আঘাত করার চেষ্টা করে। এতে ৩ পুলিশ আহত হয়। ওই সময় পাল্টা পুলিশ এক রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি ছোড়ে।

আরও পড়ুন>> মৃত, প্রবাসীর ভোটও দেয়া হয়েছে: মমতাজ

অভিযানে আসামি মিশনগুলোর স্প্রিন্টার পায়ে লেগে আহত হয়। পরে পুলিশ এবং গ্রেফতার আসামিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, গ্রেফতার আসামি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। সে ডাকাতি, চাঁদাবাজিসহ চারটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। এ ঘটনায় পুলিশের কাজে বাধা দেয়া ও শরীরে আঘাত করায় একটি নিয়মিত মামলা হয়েছে। ডাকাত মিশনকে গ্রেফতারের সংবাদ শুনে এলাকার সাধারণ মানুষ উল্লাস প্রকাশ করেছেন।

আপন দেশ/জিআর/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়