Apan Desh | আপন দেশ

গরুর ট্রাক থামাতে গিয়ে ছাত্রলীগ কর্মী নিহত

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১০:২৪, ২১ জানুয়ারি ২০২৪

গরুর ট্রাক থামাতে গিয়ে ছাত্রলীগ কর্মী নিহত

ছবি : সংগৃহীত

গরুবোঝাই ট্রাক থামাতে গিয়ে মেহেদী হাসান মিম (২২) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। শনিবার (২০ জানুয়ারি) রাত ১০টায় বগুড়ার দ্বিতীয় বাইপাস মহাসড়কে মানিকচক বন্দর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মেহেদী হাসান মিম বগুড়া শহরতলীর সাবগ্রাম ছাতিয়ানতলা এলাকার আতাউর রহমান মুকুলের ছেলে। তিনি বগুড়া সদর উপজেলা ছাত্রলীগের কর্মী এবং বগুড়া সৈয়দ আহম্মেদ কলেজের ছাত্র ছিলেন।

বগুড়া জেলা ছাত্রলীগের সহসভাপতি মুকুল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, চোরাই গরু সন্দেহে গরু বোঝাই একটি ট্রাকের পেছনে মোটরসাইকেল নিয়ে ধাওয়া করেন ছাত্রলীগকর্মী মিম ও তার এক সহযোগী। রাত ১০টার দিকে মানিকচক এলাকায় সামনে মোটরসাইকেল ব্যারিকেড দিয়ে গরুবোঝাই ট্রাকটি থামান। এরপর মিম ট্রাকের কেবিনে ওঠার চেষ্টা করেন। এ সময় চালক তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহিনুজ্জামান বলেন, দুর্ঘটনার খবর শুনেছি। মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়