Apan Desh | আপন দেশ

টাঙ্গাইলে সিদ্দিক-খান পরিবার ৯০’র পর এক মঞ্চে

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৯, ২ মার্চ ২০২৪

টাঙ্গাইলে সিদ্দিক-খান পরিবার ৯০’র পর এক মঞ্চে

ছবি : আপন দেশ

টাঙ্গাইলের রাজনীতিতে খান পরিবার ও সিদ্দিক পরিবার আলোচনা সমালোচনা শেষ নেই। সেই  ৯০ দশক থেকে। তবে সব ছাপিয়ে প্রথমবারের মতো এক মঞ্চে বসলেন দুই পরিবার। শনিবার ( ২ মার্চ) দুপুরে জেলার ঘাটাইলে সিদ্দিখালী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শামসুর রহমান খান শাহজাহান স্বৃতি ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তির পুরস্কার বিতরণীর আলোচনা সভায় তারা এক মঞ্চে বসেন। 

টাঙ্গাইল-৪ কালিহাতি আসনের সংসদ সদস্য, সাবেক মন্ত্রী ও সাবেক আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী। তিনি বলেন, এ পরিবারের সঙ্গে আমার অনেক আগে থেকে সু-সম্পর্ক ছিল, কিন্তু মাঝখানে কিছু বিষয় নিয়ে সমস্যা দেখা দিলেও এখন নেই। রানা ও তার ভাইয়েরা যদি মনে করে যে আমাকে তারা মেনে চলবে তাহলে তাদের সঙ্গে চলতে কোন বাঁধা নেই। 

টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানা বলেন, লতিফ চাচা আমাদের অভিভাবক তাই তার সঙ্গে চলতে কোনো বাঁধা নেই। আমরা চাই এক সঙ্গে রাজনীতি করতে।
 
এসময় আলোচনা সভায় বক্তব্য রাখেন- ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা এরতেজা হোসেন, ঘাটাইল থানার ওসি আব্দুস ছালাম মিয়া প্রমূখ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়