Apan Desh | আপন দেশ

ভুট্টা ক্ষেতে মিলল ব্যবসায়ীর মরদেহ

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৫, ১২ মার্চ ২০২৪

ভুট্টা ক্ষেতে মিলল ব্যবসায়ীর মরদেহ

ছবি: সংগৃহীত

নিখোঁজের একদিন পর ভুট্টা ক্ষেতে মিলল ইলেকট্রিক ব্যবসায়ীর মরদেহ। নিহতের নাম সোহেল হোসেন (৩৫)। তিনি নাটোরের লালপুর উপজেলার পুরাতন ঈশ্বরদী গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

মঙ্গলবার (১২ মার্চ) সকালে পাবনার ঈশ্বরদী এয়ারপোর্টের পাশের ভুট্টা ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে, সোমবার রাতে দোকান থেকে নিখোঁজ হন সোহেল।

পুরাতন ঈশ্বরদী ইউপি সদস্য খন্দকার আব্দুল মান্নান বলেন, সোমবার রাত সাড়ে ৮টায় ঈশ্বরদী এয়ারপোর্ট মোড় থেকে নিখোঁজ হন সোহেল হোসেন। রাত গভীর হলেও তার খোঁজ না মেলেনি। বিধায় ঈশ্বরদী থানা ও লালপুর থানায় খোঁজ নেয় পরিবার।

আজ মঙ্গলবার সকালে ঈশ্বরদী এয়ারপোর্টের পাশে ভুট্টা ক্ষেতে মরদেহ পড়ে থাকতে দেখেন এক নারী। স্থানীয়দের খবর দেন। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। ভুট্টা ক্ষেতটি লালপুর থানার আওতাধীন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি। প্রাথমিক তদন্তের কাজ চলমান। মৃত সোহেল মিস্ত্রির নাক দিয়ে রক্ত ঝরছে। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়না তদন্তে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপন দেশ/এনআর/এসএমএ
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়