Apan Desh | আপন দেশ

লরি উল্টে ৬ গাড়িতে আগুন, নিহত ১

সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত: ১০:০০, ২ এপ্রিল ২০২৪

আপডেট: ১১:১১, ২ এপ্রিল ২০২৪

লরি উল্টে ৬ গাড়িতে আগুন, নিহত ১

ছবি : সংগৃহীত

ঢাকার সাভারের হেমায়েতপুরে তেলবাহী লরি উল্টে চারটি ট্রাক, একটি পিকআপ ভ্যান ও একটি প্রাইভেটকার পুড়ে গেছে। এ সময় একজন নিহত ও তিনজন দগ্ধ হয়েছেন। এঘটনার পর প্রায় ২ ঘণ্টা ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২ এপ্রিল) ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম ইকবাল। তার পূর্ণাঙ্গ ঠিকানা জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ ভোর ৫টা ৩৫ মিনিটে তেলবাহী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের আইল্যান্ডে ধাক্কা দিলে আগুন ধরে যায়। এ সময় লরির পেছনে আটকে থাকা যানবাহনে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি অ্যাম্বুলেন্স ও দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠায়। 

আরও পড়ুন <> বুয়েট শিক্ষার্থীরা চান আইনি লড়াই

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরুল ইসলাম জানান, আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

সাভার মডেল থানার ওসি শাহ জামান বলেন, ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়ক প্রায় দুই ঘণ্টা বন্ধ ছিল। এখন যান চলাচল করছে। তবে সড়কটিতে এখনো জটলা রয়েছে। পুলিশ কাজ করছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়