Apan Desh | আপন দেশ

‘আমার বিরোধিতা মানে আল্লাহর বিরোধিতা’

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩১, ৪ মে ২০২৪

‘আমার বিরোধিতা মানে আল্লাহর বিরোধিতা’

ফাইল ছবি

‘যারা আমার বিরোধিতা করবে, তারা আল্লাহর সঙ্গে বিরোধিতা করবে’— এমন মন্তব্য করেছেন কুষ্টিয়া আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক সদর উদ্দিন খান। 

বুধবার (১ মে) সন্ধ্যায় খোকসা উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের গোসাইডাঙ্গী বাজারে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ছোট ভাইয়ের নির্বাচনি প্রচারে গিয়ে এ মন্তব্য করেন তিনি।

তার এমন বক্তব্যের দুই মিনিট ১৮ সেকেন্ডের একটি ভিডিও শোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এরপর থেকেই উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীসহ সাধারণ ভোটাররা ক্ষোভ প্রকাশ করেছেন। 

আরও পড়ুন <> উপজেলা চেয়ারম্যানকে বদির গুলি

ওই ভিডিওতে সদর উদ্দিন খান বলেন, ‘আল্লাহ পাক উন্নয়ন করাবে আমাকে দিয়ে। যারা আমার বিরোধিতা করবে, তারা আল্লাহর সঙ্গে বিরোধিতা করবে। শয়তানরাও মসজিদে আসবে, শয়তানরাও গোরস্তানে শোবে। শয়তানরা মসজিদে এসে সুখে থাকতে পারবে না। কোনো ওয়াক্তে যাবে, কোনো ওয়াক্তে যাবে না। আর গোরস্তানে গেলে শয়তানদের যেভাবে মাটি চাপা হবে, আপনারা কল্পনাই করতে পারবেন না।’

তিনি আরও বলেন, ‘আমি শয়তানের অনুসারীদের বলব— শয়তানের সঙ্গে থেকে এই শাস্তি ভোগ করার দরকার নেই। যারা শয়তান আছে থাক, তা বাদে সবাই আপনারা একসঙ্গে আসবেন। একসঙ্গে হয়ে জয় সুনিশ্চিত করেন। জয় আল্লাহপাকের ইচ্ছা। আল্লাহপাকের রহমতে আজকে বলে গেলাম, জয় সুনিশ্চিত।’

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়