Apan Desh | আপন দেশ

নোয়াখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

নোয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত: ১৩:১২, ৪ মে ২০২৪

আপডেট: ১৩:১৩, ৪ মে ২০২৪

নোয়াখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

ছবি : সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন।

আজ শনিবার (৪ মে) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার চন্দ্রগঞ্জ পূর্ব বাজার এলাকার লক্ষ্মীপুর-নোয়াখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।   

নিহতরা হলেন- লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার লতিফপুর গ্রামের মো. রহমত উল্যাহ ভূঁইয়া (৬৫), সেনা সদস্য ফজলুল করিম (৫০) ও লক্ষ্মীপুরের আমানিয়া গ্রামের মো. আলাউদ্দিন (৪৫)। এ ছাড়া আরও একজনের পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি রুহুল আমিন। তিনি বলেন, ভোর সাড়ে ৫টার দিকে একটি যাত্রীবাহী সিএনজি লক্ষ্মীপুর থেকে বেগমগঞ্জের দিকে যাওয়ার সময় বেগমগঞ্জের চন্দ্রগঞ্জ পূর্ব এলাকায় পৌঁছলে ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সড়ক থেকে ১৫ ফিট নিচে খালে পড়ে যায় ট্রাক ও সিএনজি। এতে সিএনজি চালকসহ চারজন নিহত হন। 

আরও পড়ুন <> মুন্সিগঞ্জের সড়কে এক পরিবারের ৩ জন নিহত

ওসি রুহুল আমিন আরও বলেন, এখনো উদ্ধার কার্যক্রম চলছে। এখন পর্যন্ত তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের মরদেহ এখনো খালে রয়েছে। উদ্ধার কার্যক্রম শেষ হলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

এদিকে অন্য ঘটনায় শুক্রবার দিবাগত রাতে মুন্সিগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যান চাপায় একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়