Apan Desh | আপন দেশ

বরিশালের সঙ্গে সারাদেশের বাস চলাচল বন্ধ

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৬, ৫ মে ২০২৪

বরিশালের সঙ্গে সারাদেশের বাস চলাচল বন্ধ

ছবি: সংগৃহীত

সারাদেশের সঙ্গে সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে বরিশালের। নথুল্লাবাদ বাসটার্মিনালে বাসশ্রমিকদের দফায় দফায় সংঘর্ষে সড়ক পথে যোগাযোগ বন্ধ রয়েছে। তীব্র এ গরমে ভোগান্তিতে পড়ছে সাধারণ যাত্রীরা। আবার কেউ কেউ অগ্রিম টিকিট কেটেও যেতে পারেনি গন্তব্যে। তাই বাধ্য হয়ে ফিরে যেতে হয়েছে বাড়িতে। 

এদিকে টার্মিনাল এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। রোববার (৫ মে) দুপুরে এমন পরিস্থিতি দেখা গেছে বরিশাল কেন্দ্রীয় নথুল্লাবাদ টার্মিনাল এলাকায়।

এছাড়াও এদিন সকাল থে‌কে শ্রমিক বে‌শে টা‌র্মিনা‌লের অভ‌্যন্ত‌রে ব‌হিরাগত‌রা নিয়ন্ত্রণ নেয়। এ সময় তা‌দের হা‌তে অস্ত্র-শস্ত্র দেখা গেছে। টা‌র্মিনা‌লের বাইরে বিপুল পু‌লিশ মোতা‌য়েন থাক‌লেও ভেত‌রে মহড়া চল‌ছে।

এর আগে, শ‌নিবার দুপুরে বাস শ্রমিকদের দুই গ্রুপ ও সন্ধ্যায় মাহিন্দ্রা চালকদের সঙ্গে বিক্ষুব্ধ বাস শ্রমিকদের সংঘর্ষ হয়। এর প্রভাবে টার্মিনাল এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এ পরিস্থিতিতে বিভিন্ন গন্তব্যের উদ্দেশ্যে যেতে টার্মিনালে এসে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।  
  
এদিকে বিক্ষুব্ধ বাসশ্রমিকরা বলেন, ‘শনিবার বাসচালক ও হেলপারকে মারধরের ঘটনার জড়িতদের বিচার না হওয়া পর্যন্ত বাস চলবে না’।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঞা বলেন, ‘দুই পক্ষের শ্রমিকদের মধ্যে সমঝোতার চেষ্টা চালাচ্ছি। টার্মিনাল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিবেশ স্বাভাবিক রয়েছে।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়