Apan Desh | আপন দেশ

ভিক্ষুকের কোলে ফেলে যাওয়া সেই শিশুর দায়িত্ব নিলেন কাউন্সিলর

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০৩, ২ মার্চ ২০২৩

আপডেট: ১৫:০৬, ২ মার্চ ২০২৩

ভিক্ষুকের কোলে ফেলে যাওয়া সেই শিশুর দায়িত্ব নিলেন কাউন্সিলর

ছবি: আপন দেশ

ভিক্ষুকের কোলে ফেলে যাওয়া শিশুটির দায়িত্ব নিলেন লক্ষ্মীপুরে কাউন্সিলর জসিম উদ্দিন মাহমুদ। জানালেন, পরিবারকে খুঁজে না পাওয়া পর্যন্ত শিশুটিকে নিজ বাড়িতে রেখেই লালন-পালন করবেন তিনি। 

কাউন্সিলর জসিম উদ্দিন মাহমুদ বলেন, বৃদ্ধা ভিক্ষুকের কাছ থেকে উদ্ধার করা পরিচয়হীন শিশুটিকে সন্ধ্যায় আমার অফিসে রাখা হয়। তখন পুলিশ সুপার আমার অফিসে এসে শিশুটির খোঁজ-খবর নেন। এসময় তিনি শিশুটিকে কোলে নিয়ে আদর করেন। শিশুর পরিবারকে খুঁজে না পাওয়া পর্যন্ত শিশুটিকে আমার তত্ত্বাবধানে রাখা হয়েছে। 

 আরও পড়ুন<> ভিক্ষুকের কোলে শিশুটি রেখে পালিয়েছে মা!

এর আগে বুধবার (১ মার্চ) দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার দক্ষিণ মজুপুর এলাকায় আধুনিক হাসপাতালের সামনে অজ্ঞাতপরিচয় এক নারী ওয়াশরুমে যাওয়ার কথা বলে শিশুটিকে ভিক্ষুক সালমা বেগমের (৭০) কোলে রেখে যান। কিন্তু এরপর আড়াই-তিন ঘণ্টা পার হয়ে গেলেও ওই নারী আর ফিরে আসেননি। পরে ওই বৃদ্ধা স্থানীয়দের বিষয়টি জানালে তারা ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলরকে খবর দেন। পরে তিনি বিষয়টি পুলিশকে জানান। পুলিশ শিশুটিকে উদ্ধার করে কাউন্সিলরের জিম্মায় দেন। 

পুলিশ সুপার শহর পুলিশ ফাঁড়ির সদস্যদেরও নির্দেশ দিয়েছেন শিশুটির খোঁজ-খবর রাখতে ও তার পরিবারকে খুঁজে বের করতে। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়