Apan Desh | আপন দেশ

সৈয়দপুরে খাদ্য উৎপাদনকারী দুই প্রতিষ্ঠানকে জরিমানা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৪, ৩ এপ্রিল ২০২৩

সৈয়দপুরে খাদ্য উৎপাদনকারী দুই প্রতিষ্ঠানকে জরিমানা

ফাইল ছবি

নীলফামারীর সৈয়দপুরে খাদ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে দুইটি প্রতিষ্ঠানের ৩৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয়  ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। সোমবার (৩ এপ্রিল) দুপুরে শহরের কাজীপাড়া ও পশ্চিম পাটোয়ারী পাড়ায় এলাকায় ওই অভিযান পরিচালনা করে নীলফামারী জেলা কার্যালয়।

দলটি পশ্চিম পাটোয়ারীপাড়ার টপ লাচ্ছা সেমাই কারখানায় বিএসটিআইসহ সংশ্লিষ্ট অন্যান্য দফতরের অনুমোদন না থাকায় ১৫ হাজার টাকা, পরে কাজীপাড়ার আমান ফুড প্রডাক্টস্ নামের একটি চানাচুর ফ্যাক্টরির বিএসটিআইয়ের অনুমোদন নবায়ন না থাকায় এবং উৎপাদিত খাদ্যেপণ্যে কাপড়ে ব্যবহৃত ক্ষতিকর রং ব্যবহার করার দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

এসময় উল্লিখিত দুইটি প্রতিষ্ঠানে উৎপাদিত খাদ্যপণ্য ধ্বংস করা হয়। 

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নীলফামারীর সহকারী পরিচালক শামসুল আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে সৈয়দপুর উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মো. আলতাফ  হোসেন সরকার, থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মাসুদসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। 

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদফতরের নীলফামারীর সহকারী পরিচালক মো. শামসুল আলম বলেন, গোটা রমজান মাস জুড়ে তাদের এ ধরনের  তদারকি অভিযান অব্যাহত থাকবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়