Apan Desh | আপন দেশ

নরসিংদীতে গুলিবিদ্ধ ছাত্রদলকর্মী আশরাফুলও মারা গেলেন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫৪, ২৬ মে ২০২৩

নরসিংদীতে গুলিবিদ্ধ ছাত্রদলকর্মী আশরাফুলও মারা গেলেন

ফাইল ছবি

নরসিংদীতে অভ্যন্তরীণ কোন্দলে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ছাত্রদলকর্মী আশরাফুল ইসলাম (২৫) ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। এর আগে একই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে মারা যান জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাদেকুর রহমান (৩৫) 

শুক্রবার (২৬ মে) সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আশরাফুলের মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় ছাত্রদলের ভাইস প্রেসিডেন্ট মো. আক্তার হোসেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, পিঠে গুলিবিদ্ধ অবস্থায় বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় আশরাফুলকে ঢাকা মেডিক্যালে নিয়ে আসা হয়েছিল। এরপর রাতেই তার অস্ত্রোপচার করা হয়। সেখান থেকে পোস্ট অপারেটিভ ওয়ার্ডে নিয়ে রাখা হলে সেখানেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন <> ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ নেতা সাদেক নিহত

বৃহস্পতিবার বিকালে জেলা বিএনপি কার্যালয়ের পাশে এই গুলির ঘটনা ঘটে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গুলিবিদ্ধ সাদেকুর ও আশরাফুলকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে চিকিৎসক তখনই সাদেকুরকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী জেলা যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ বলেন, ছাত্রদলের দু’গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলে তারা গুলিবিদ্ধ হন বলে শুনেছি।

গত ২৬ জানুয়ারি সিদ্দিকুর রহমান নাহিদকে ছাত্রদলের সভাপতি, মাইনুদ্দিন ভূঁইয়াকে সিনিয়র সহ-সভাপতি ও মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রদলের পাঁচ সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রদল। 

এরপর থেকে ঘোষিত কমিটি বাতিলের দাবিতে পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা আন্দোলন চালিয়ে আসছিলেন। এই জেরে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবীর খোকনের চিনিশপুরের বাসভবন তথা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে একাধিকবার হামলা ভাঙচুর ও গুলিবর্ষণের ঘটনা ঘটে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে