Apan Desh | আপন দেশ

রমেকে নির্মাণাধীন আইসোলেশন ওয়ার্ডে আগুন

রংপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০১, ২৩ জুলাই ২০২৩

রমেকে নির্মাণাধীন আইসোলেশন ওয়ার্ডে আগুন

ছবি: সংগৃহীত

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নির্মাণাধীন আইসোলেশন ওয়ার্ডের পঞ্চম তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (২৩ জুলাই) বিকাল সোয়া চারটার দিকে আইসোলেশন ওয়ার্ডের একটি কক্ষে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এতে বড় ধরণের কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

রমেক হাসপাতালে কর্মরত মশিউর রহমান জানান, আগুন লাগার কথা শুনে এসেছিলাম। দেখেছি বিদ্যুৎ লাইন সব ঠিক আছে। এটা সম্ভবত শ্রমিকদের কেউ হয়তো সিগারেটের আগুন ভালো করে না নিভিয়ে ফেলে যায়। সেখান থেকেই আগুনের সূত্রপাত হতে পারে। তবে খুব বেশি ক্ষয়ক্ষতি হয়নি। কক্ষের ভিতরে রাখা লিফটের দরজাসহ প্লাস্টিক জাতীয় কিছু সামগ্রী পুড়ে গেছে।

আরও পড়ুন <<>> ডেঙ্গুর ‘রেড জোন’ রাজধানীর যেসব এলাকা

রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট আগুনে নেভাতে কাজ করেছে। আগুন ছড়িয়ে পড়ার আগেই পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি এখন নিশ্চিত করা যায়নি বলে জানান সিনিয়র স্টেশন অফিসার বাদশা মাসুদ আলম। 

এ ব্যাপারে জানতে রমেক হাসপাতালের পরিচালক ডা. মোহাম্মদ ইউনুস আলীর সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। তিনি কল রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু