Apan Desh | আপন দেশ

মাদারগঞ্জে শ্রমিকলীগের নেতা হত্যা, আসামিদের ফাঁসির দাবি

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১২, ৩ আগস্ট ২০২৩

আপডেট: ১৮:২৭, ৩ আগস্ট ২০২৩

মাদারগঞ্জে শ্রমিকলীগের নেতা হত্যা, আসামিদের ফাঁসির দাবি

ছবি : আপন দেশ

জামালপুর: জামালপুরের মাদারগঞ্জে সাবেক ইউপি সদস্য ও জোড়খালী ইউনিয়ন  শ্রমিকলীগের সহ-সভাপতি জহুরুল হক হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ আগষ্ট) সকাল ১১টায় জোড়খালী ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল, উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক শাহালী খান, জোড়খালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের সভাপতি সর্দার আব্দুল হাই মেম্বার প্রমুখ। 

আরও পড়ুন: জামালপুরে শাওন হত্যা মামলার আসামিদের ফাঁসি দাবিতে মানববন্ধন

বক্তারা গ্রেফতরকৃত সকল আসামিদের ফাঁসির দাবি ও পলাতক আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানান। 

উল্লেখ, গত গত ২২ জুলাই রাত ১১টার দিকে জোড়খালী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য শ্রমিকলীগ নেতা জহরুল হক আতামারী বাজার থেকে মটরসাইকেল যোগে  বাড়ি ফেরার পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হন। 

পরদিন রাত ২৩ জুলাই নিহত জহুরুল হকের বড়ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে বর্তমান ইউপি সদস্য উজ্জল সরকারকে প্রধান আসামি, করে ১১ জনের নাম উল্লেখ করে তাদের বিরুদ্ধে মাদারগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় প্রধান আসামিসহ এখন পর্যন্ত ৮ জন কারাগারে আছেন।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়