Apan Desh | আপন দেশ

ইবিতে কর্মচারীর হাতে সহকারী রেজিস্ট্রার লাঞ্ছিত!

ইবি প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১১, ২৯ নভেম্বর ২০২৩

আপডেট: ১৯:৩০, ২৯ নভেম্বর ২০২৩

ইবিতে কর্মচারীর হাতে সহকারী রেজিস্ট্রার লাঞ্ছিত!

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি)

ইসলামী বিশ্ববিদ্যালয় (কুষ্টিয়া): ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অস্থায়ী কর্মচারীর বিরুদ্ধে এক সহকারী রেজিস্ট্রারকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। বুধবার (২৯ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদ ভবনে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনার বিচার চেয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর অভিযোগ দিয়েছেন ওই সহকারী রেজিস্ট্রার।

জানা গেছে ভুক্তভোগীওই  সহকারী রেজিস্ট্রারের নাম আ. হালিম। তিনি কলা অনুষদের সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত আছেন। অপরদিকে অভিযুক্ত কামরুল ইসলাম ব্যবসায় অনুষদের ডিন অফিসে অস্থায়ী কর্মচারী।

লিখিত অভিযোগে বলা হয়, বুধবার দুপুরে ভুক্তভোগী আ. হালিম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মাসুদকে সঙ্গে নিয়ে অভিযুক্ত অস্থায়ী কর্মচারী কামরুলের কাছে একটি জরুরি বিষয় নিয়ে আলাপ করতে যান।

>>> আরও পড়ুন: বিশ্ববিদ্যালয়ে ভর্তি: এবারও গুচ্ছ পরীক্ষা

আলাপের একপর্যায়ে অভিযুক্ত কামরুল তার অফিসে থাকা লাঠি দিয়ে ভুক্তভোগীকে আঘাত করতে উদ্যত হলে উপস্থিত লোকজন তা প্রতিহত করে। তাছাড়া তিনি ওই কর্মকর্তাকে লাথি মারেন। আ. হালিম এই ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু বিচার চেয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত কামরুল ইসলাম বলেন, হালিম ভাই চার বছর আগে একটা চেক দিয়ে আমার থেকে ৩০ হাজার টাকা নিয়েছিলেন। চার বছর ধরে আমি টাকাটা চাই, কিন্তু উনি দেননি। পরে ওনার দেয়া চেক দিয়ে আমি টাকাটা তুলে নিয়েছি। এটা হচ্ছে মূল ঝামেলা। উনি যে অভিযোগ করেছে তা মিথ্যা।

আর বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার দায়িত্বে থাকা উপ-রেজিস্ট্রার আলীবদ্দীন খানের সঙ্গে বিষয়টি নিয়ে জানতে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এ ধরনের কোনো অভিযোগ পাইনি।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়