Apan Desh | আপন দেশ

ইবির ফোকলোর স্টাডিজ বিভাগের বিদায় সংবর্ধনা

ইবি প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৮, ২১ ডিসেম্বর ২০২৩

ইবির ফোকলোর স্টাডিজ বিভাগের বিদায় সংবর্ধনা

ছবি: আপন দেশ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফোকলোর স্টাডিজ বিভাগের সম্মান ২০১৭-১৮ এবং স্নাতকোত্তর ২০২১-২২ শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) দিনব্যাপী বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মতিনুর রহমান বলেন, ‘সময় জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ। তোমাদেরকে সময়ের সাথে নিজেদের গঠন করতে হবে। নিজের দায়িত্ব নিজেই পালন করতে হবে। নিজেকে ক্ষতিগ্রস্ত করলে পিতামাতা, শিক্ষকসহ সকলের প্রতি অন্যায় এবং দেশের বোঝা হয়ে দাঁড়াতে হবে। সকলের জন্য শুভ কামনা।’

সভাপতির বক্তব্যে ফোকলোর স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ড. আবু শিবলী মো. ফতেহ আলী চৌধুরী বলেন, ‘বিদায়ী শিক্ষার্থীদের জন্য শুভকামনা রইল। তোমরা বিশ্ববিদ্যালয় থেকে যে যোগ্যতা অর্জন করেছো তা দিয়ে দেশ ও জাতির মুখ উজ্জ্বল করবে এবং আমাদের ভালো কিছু উপহার দিবে এই প্রত্যাশা।’

এ সময় প্রভাষক ড. মো. এরশাদুল হকের সঞ্চালনা করেন। বিভাগের শতাধিক শিক্ষার্থী উপস্থিতিতে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায়ী স্মারক প্রদান করা হয়।

আপন দেশ/অভি/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়