Apan Desh | আপন দেশ

আত্মহত্যা চেষ্টা নিয়ে যা বললেন তিশা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪৩, ১৬ নভেম্বর ২০২৩

আপডেট: ১৯:৫১, ১৬ নভেম্বর ২০২৩

আত্মহত্যা চেষ্টা নিয়ে যা বললেন তিশা

ফাইল ছবি

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল থেকেই গুঞ্জন ছড়িয়ে পড়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা আত্মহত্যার চেষ্টা করেছেন। তবে  তার পারিবারিক সূত্র থেকে খবরটি নিশ্চিত হওয়া যাচ্ছিল না। পরে তার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির খবর জানান অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম।

পরে দুপুরের দিকে জানা যায়, অনেকটা সুস্থ হয়ে বাসায় ফিরেছেন এই অভিনেত্রী। এরপর বিকেল সাড়ে ৫টার দিকে নিজের ফেসবুকে অসুস্থতা নিয়ে একটি পোস্ট করেন তিশা। এতে তিনি এ ঘটনা সবিস্তারে তুলে ধরেন।

স্ট্যাটাসে তানজিন তিশা লেখেন, আজকে কিছু ভুল নিউজ দেখতে পেলাম এবং সে বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই। আসল বিষয়টি হলো, গত রাতে আমার ফুড পয়জনিংয়ের পরে আমার খারাপ অবস্থা ছিল, তাই আমি একটা স্লিপিং পিল খাই; পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিই। আমি এখন সম্পূর্ণ সুস্থ।

আরও একটু বিষয় বলতে চাই, আমার বাবা গত দুই বছর আগে বাবা মারা যায় এবং বিষয়টি আমাকে এতোটাই শক্ত করে যে এ ধরনের পদক্ষেপ আমি এরকম কোনো মানুষ অথবা যে কোনো মানুষের জন্যই জীবনে নেব না।


সবাইকে একটি বিষয় বলতে চাই যেটা আগেও বলেছি, আর্টিস্টদের একটা ব্যক্তিগত জীবন আছে। সেই ব্যক্তিগত জীবন নিয়ে আপনারা যদি কথা বলেন তাতে আমার বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু আমি একটি বিষয় বলতে চাই, ব্যক্তিগত জীবন নিয়ে আমারও হয়তো কখনো কিছু বলার থাকতে পারে। যদি থাকে এবং যারা আমার ক্ষতি করার চেষ্টা করছে মিডিয়ার কিছু মানুষ তাদের প্রত্যেকের নাম উল্লেখ করে স্পেশালি (আমার ফিমেল-মেল কো-আর্টিস্ট, আমার ডিরেক্টর, আমার পার্সোনাল লাইফের মানুষ)।

যারা যারা আমার ক্ষতি করেছেন অথবা করার চেষ্টা করছেন তাদের প্রত্যেকটা মানুষের নাম ম্যানশন করে অতি শিগগিরই আমার শুভাকাঙ্খিদের জন্য সাংবাদিক ভাই-বোনদের সাথে বসে প্রেস কনফারেন্স করবো। ধন্যবাদ।

আপন দেশ/এমএমজেড/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়