Apan Desh | আপন দেশ

রৌদ্রস্নানে উষ্ণতা ছড়াচ্ছেন অধরা খান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:০৯, ২৫ ডিসেম্বর ২০২৩

রৌদ্রস্নানে উষ্ণতা ছড়াচ্ছেন অধরা খান

ছবি: আপন দেশ

দেশীয় চলচ্চিত্রের গ্ল্যামারাস অভিনেত্রী অধরা খান অভিনয়ের বাইরে অবসর পেলেই ছুটে যান পৃথিবীর বিভিন্ন দেশে। যদিও তিনি চিত্রনায়িকা হিসেবে আত্মপ্রকাশের অনেক বছর আগে থেকেই দেশ-বিদেশে ভ্রমণ করেন। 

বর্তমানে তিনি মাকে সঙ্গে নিয়ে অবকাশ যাপন করছেন দ্বীপরাষ্ট্র মালদ্বীপে। সেখানকার সমুদ্র সৈকতে নীল জলরাশি আর রৌদ্রস্নানে ক্যামেরায় ধরা দিচ্ছেন সাহসী অবয়বে। অধরার সেইসব ছবি নেটিজেনদের মাঝে আগুনের পারদ চড়িয়েছে।  

মালদ্বীপ থেকে সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশিত ছবিগুলো আলোড়ন তুলেছে ঢাকার ফিল্মপাড়াতেও। সেই প্রেক্ষিতে তিনি একটি অ্যাকশন ছবিতে অভিনয়ের প্রস্তাবও পেয়েছেন তিনি।

জানা গেছে, অধরা খানের হট লুকের ছবি দেখে তাকে নিয়ে একজন ছবি বানানোর ঘোষণাই দিয়েছেন। সেলিম শেখ নামের ওই লোক অধরার রূপের আগুন লাগানো ছবিতে লিখেছেন, মালয়েশিয়া থেকে এসে অ্যাকশন মুভি বানাবো ইনশাল্লাহ, অ্যাকশন লুক শতভাগ। তবে এসব ছবি অধরার কাছে কাছে খুবই স্বাভাবিক ছবি। 

আরও পড়ুন>> সন্তান থাকা না থাকা বিষয়ে যা বললেন পিয়া

এই বিষয়ে তিনি বলেন, আমি বিদেশ এলে যেমন ছবি পোস্ট করি, এটা তেমনই আমার কাছে স্বাভাবিক। এসব ছবি দেখে কে কী বললো, সেটা নিয়ে মাথা ঘামাই না। এবার মালদ্বীপে এসেছি মাকে নিয়ে ঘুরতে। মাকে ভ্রমণের আনন্দ দেওয়ার দিকেই আমার পুরো মনোযোগ।

জানা যায়, চলতি বছর অধরা খানের বেশিরভাগ সময়ই কেটেছে কয়েকটি ছবির শুটিংয়ে। ইতোমধ্যে তিনি সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘দখিন দুয়ার’ ছবিটির শুটিং কাজ শেষ করেছেন। 

এর আগে, জুনে মুক্তি পাওয়া তার অভিনীত ছবি ‘সুলতানপুর’ এর প্রচারণায় কেটেছে দারুণ কিছু সময়। এই বছর তার অভিনীত শুটিং করা তিনটি ছবি হলো দখিন দুয়ার, ঠোকর ও দ্য রাইটার।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়