Apan Desh | আপন দেশ

বিয়ে করেছেন মডেল পল্লব

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:১৪, ১৬ জানুয়ারি ২০২৪

বিয়ে করেছেন মডেল পল্লব

ছবি : সংগৃহীত

দীর্ঘ ১১ বছর প্রেমের পর প্রেমিকা ওয়াহিদা রাহীকে বিয়ে করেছেন মডেল-অভিনেতা পল্লব। গত বছরের ১১ জুলাই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাদের। পারিবারিকভাবে বিয়ের অনুষ্ঠানিকতা হয়েছে বলে জানিয়েছেন পল্লব।

সোমবার (১৫ জানুয়ারি) গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে পল্লব বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমরা বেশ ভালো আছি। আমাদের ১১ বছরের প্রেম ছিল। সেই অনার্স ফার্স্ট ইয়ার থেকে প্রেম আমাদের। আর বিয়ে মাত্র করলাম।’

তিনি আরও বলেন, ‘এখনই বিয়ের কথা জানানোর ইচ্ছা ছিল না। আগামী ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠানের মাধ্যমে সবাইকে জানাতে চেয়েছিলাম। তবে এখন জানাতেও ক্ষতি নেই, আমরাতো বিয়ে করেছি। আপনারা সবাই আমাদের প্রার্থনায় রাখবেন।’

আরও পড়ুন <> যে কারণে তিন খান এক ছাদের নিচে

জানা গেছে, পল্লবের স্ত্রী ওয়াহিদা রাহী ব্যবসায়ী। রাহী তাদের সম্পর্ক নিয়ে জানান, ২০১২ সালের তাদের প্রথম পরিচয়। এরপর তারা একে অপরের সঙ্গে কথা বলতেন।

‘মূলত আমি টুকটাক ফটোশুটের কাজ করতাম। পল্লবের সঙ্গেও একটা কাজ করেছি, নির্মাতা আশরাফুল আলম রিপন ভাইয়ের একটি বিজ্ঞাপনচিত্রে। এরপর ফোনে কথা, দেখা করা, ঘোরাঘুরি। আর সে পছন্দ থেকেই একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত আমাদের,’ বললেন রাহী।

নব্বই দশকের জনপ্রিয় মডেল পল্লব। অভিনয়ে পল্লবের অভিষেক ঘটে ১৯৯৫ সালে। আরেফিন বাদলের ‘প্রাচীর পেরিয়ে’ নাটকে অতিথি শিল্পী ছিলেন তিনি ও তানিয়া আহমেদ। এক যুগে কয়েকশ নাটকে অভিনয় করা হয়েছে তার।

জানা গেছে, দীর্ঘদিন পর আবারো পর্দায় ফিরছেন তিনি। মুক্তিযুদ্ধের সিনেমা ‘অপারেশন জ্যাকপট’র মধ্য দিয়ে। সরকারি অনুদানে মুক্তিযুদ্ধের কাহিনী অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। সিনেমাটিতে তাকে এসএম গুপ্তা চরিত্রে দেখা যাবে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়