Apan Desh | আপন দেশ

হাসপাতালে কেমন আছেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৫১, ৯ ফেব্রুয়ারি ২০২৪

হাসপাতালে কেমন আছেন নুসরাত ফারিয়া

ছবি: সংগৃহীত

ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়া। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার রাতে হঠাৎ অচেতন হয়ে পড়েন। দ্রুত রাজধানীর বনানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নায়িকার মা পারভিন আক্তার এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, শারীরিক দুর্বলতার কারণে অসুস্থ হয়ে পড়েন ফারিয়া। এরপর চিকিৎসক তাকে ইনজেকশন ও স্যালাইন দিলে কিছুটা সুস্থ বোধ করেন।

বর্তমানে নুসরাত হাসপাতালেই ভর্তি রয়েছেন নুসরাত। তার মা পারভিন আক্তার জানান, ফারিয়া গত কয়েকদিন ধরেই গ্যাস্ট্রিকজনিত সমস্যায় ভুগছিল। কোনোকিছু খেতে চাচ্ছিল না, খুব মাথা ব্যাথা করছিল। গতকাল বিকেল থেকে শরীর একটু বেশি দুর্বল হয়ে পড়ে। সন্ধ্যার পর মাথা ঘুরে পড়ে যায় এবং অনেকক্ষণ সেন্সলেস ছিল। এরপরে তাৎক্ষণিক ফারিয়াকে বনানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই।

আরও পড়ুন>> তিশার সঙ্গে সাক্ষাতের সুবর্ণ সুযোগ

ফারিয়ার সবশেষ অবস্থা জানিয়ে তিনি বলেন, ‘সবার দোয়ায় ফারিয়া এখন একটু সুস্থ। জ্ঞান ফিরেছে, কথাও বলছে।’

২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ চলচ্চিত্র অভিনয়ন করেন। এর মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় নুসরাত ফারিয়ার। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

তার প্রথম চলচ্চিত্রের সাফল্যের পর তিনি ‘হিরো ৪২০’ (২০১৬), ‘বাদশা–দ্য ডন’ (২০১৬), ‘প্রেমী ও প্রেমী’ (২০১৭) এবং ‘বস ২: ব্যক টু রুল’ (২০১৭) এর মতো আরও বেশ জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেন। সবশেষ ২০২৩ সালে তিনি শ্যাম বেনেগাল পরিচালিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলচ্চিত্রে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়