Apan Desh | আপন দেশ

তিশার সঙ্গে সাক্ষাতের সুবর্ণ সুযোগ

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:৪৮, ২ ফেব্রুয়ারি ২০২৪

তিশার সঙ্গে সাক্ষাতের সুবর্ণ সুযোগ

ছবি: ফেসবুক থেকে নেয়া

যদি হয় পছন্দের তারকা। তাহলে দেখা করার লোভ ক’জনই-বা সংবরণ করতে পারে। কিন্তু এমন সুযোগ কি আর সবসময় মেলে। হয়তো এমন বিষয় ভেবেই ভক্তদের সুখবর দিলেন অভিনেত্রী তানজিন তিশা। দিনব্যাপী ভক্তদের সঙ্গে আড্ডা দেবেন ছোট পর্দার জনপ্রিয় এ অভিনেত্রী। এক ফেসবুক পোস্টের মাধ্যমে এমনটা জানিয়েছেন তিশা নিজেই।

জানা গেছে, আগামী ১ মার্চে তানজিন তিশা ফ্যান ক্লাবের সদস্যদের আয়োজিত এক ‘গেট টুগেদার’ অনুষ্ঠানে হাজির হবেন। অনুষ্ঠানে আগত ভক্তদের সঙ্গে দীর্ঘ সময় কাটাবেন তানজিন তিশা। তাদের সঙ্গে কথা বলবেন, ছবি তুলবেন এবং অংশ নেবেন নানা আয়োজনে।

তবে তিশার সঙ্গে আড্ডা দিতে ভক্তদের রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য যোগাযোগ করতে হবে তানজিন তিশা ফ্যান ক্লাবের সদস্য হৃদয় নাহিদ, নায়লা শারমিন দৃষ্টি, শাহেদ হোসেন কাইয়ূম, তাহসিনা জাহান সুমা অথবা তামিম আহমেদের সঙ্গে। রেজিস্ট্রেশনের শেষ সময় ২৫ ফেব্রুয়ারি। গেট টুগেদার অনুষ্ঠানের সময় এবং স্থান সদস্যরাই জানিয়ে দেবে।

আরও পড়ুন>> অপু বিশ্বাস ‘বস্তা পচা মাল’: বুবলীর বোন

এ বিষয়ে তানজিন তিশা বলেন, ‘সারা বছরই দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভক্তদের নানারকম আবদার শুনতে থাকি, যারা কি না আমার সঙ্গে দেখা করতে চান। সবসময় তো তাদের সঙ্গে দেখা বা কথা বলার সুযোগ হয় না। তাই অন্তত একটা দিন তাদের জন্য রাখার চেষ্টা করি। ভক্তদের জন্যই কিন্তু আজকে আমরা তারকা। তারা সবসময় সাপোর্ট করেন, কাজ নিয়ে মন্তব্য করেন এবং সর্বোপরি ভালোবেসে পাশে থাকেন। তাদের জন্য এটুকু সময় তো দেয়ায় যায়। ফ্যান ক্লাবের সদস্যরাই পুরো আয়োজন করে এবং আমি উপস্থিত থেকে তাদের সঙ্গে একটা সুন্দর মুহূর্তের সাক্ষী হিসেবে থাকি।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়