Apan Desh | আপন দেশ

শাহরুখ খান কেন ‘কিং’ ব্যাখ্যা করলেন সুস্মিতা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৩, ৯ ফেব্রুয়ারি ২০২৪

শাহরুখ খান কেন ‘কিং’ ব্যাখ্যা করলেন সুস্মিতা

ছবি: সংগৃহীত

নব্বই দশকের বলিউডে তারকা সুস্মিতা সেন। অভিনয় ক্যারিয়ার বেশ দীর্ঘ। বলিউডের প্রথম সারির নায়কদের সঙ্গে পর্দায় হাজির হয়েছেন। এ তালিকায় রয়েছেন— সালমান খান, শাহরুখ খান, হৃতিক রোশান, অজয় দেবগন প্রমুখ।

‘ম্যায় হু না’ সিনেমায় সুস্মিতা সেন ও শাহরুখ খানের রসায়নের কথা এখনো মনে রেখেছেন তাদের অনুরাগীরা। কিন্তু এ সিনেমায় কিং খান শাহরুখের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন ছিল, তা শেয়ার করেছেন। এ সময় সুস্মিতা দাবি করেন, শাহরুখ খান সত্যি একজন কিং।

আরও পড়ুন>> শাহরুখকে ‘অসুন্দর’ বললেন পাকিস্তানি অভিনেত্রী

পিঙ্কভিলাকে দেয়া সাক্ষাৎকারে সুস্মিতা সেন বলেন, ‘হ্যাঁ, শাহরুখ খান একজন কিং। অবশ্যই সে কিং। সে কেবল চমৎকার একজন মানুষ ও অভিনেতাই নন, সে মানুষেরও খোঁজখবর রাখে। আপনি তার সম্পর্কে যা শুনেছেন, তা পুরোপুরি সত্য। সে অনেক বড় হৃদয়ের মানুষ। সে একজন ভালো, নম্র ও খোদাভীরু মানুষ। সে একজন কিং।’

শিফনের শাড়ি পরে হাঁটছেন চাঁদনী। এলোমেলো বাতাসে উড়ছে শাড়ি ও চুল। ছাত্ররূপী কমান্ডো অফিসার রামও আবেদনময়ী এই শিক্ষকের প্রেমে হাবুডুবু খান। রসায়নের শিক্ষক চাঁদনীর সঙ্গে রামের রসায়ন এখনো দর্শক ভুলেননি। ‘ম্যায় হু না’ সিনেমায় এ দুটো চরিত্রে যথাক্রমে অভিনয় করেন সুস্মিতা সেন ও শাহরুখ খান।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়