Apan Desh | আপন দেশ

শাহরুখকে ‘অসুন্দর’ বললেন পাকিস্তানি অভিনেত্রী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:১৪, ৪ ফেব্রুয়ারি ২০২৪

শাহরুখকে ‘অসুন্দর’ বললেন পাকিস্তানি অভিনেত্রী

ফাইল ছবি

বিশ্ব জুড়েই বলিউড বাদশা শাহরুখ খানের ভক্ত। এবার তাকে নিয়েই বেফাঁস মন্তব্য করে বসলেন পাকিস্তানি অভিনেত্রী মাহনুর বালোচ। যার কারণে শাহরুখের ভক্তরা অভিনেত্রীর ওপর ক্ষোভ প্রকাশ করেছেন।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, বলিউডের ‘কিং অফ রোম্যান্স’ শাহরুখ খানকে নিয়ে বেফাঁস মন্তব্য করেছেন ওই পরিচালক। আর এতেই তার উপর চটেছেন শাহরুখ ভক্তরা।

সম্প্রতি একটি একটি সাক্ষাৎকারে শাহরুখের বিরুদ্ধে বেশ কিছু মন্তব্য করেন মাহনুর। তিনি বলেন, ‘‘শাহরুখ খানের ব্যক্তিত্ব খুবই আকর্ষণীয়। কিন্তু ‘সুন্দর দেখতে’ বলতে যা বোঝায় তিনি কোনও ভাবেই সেটা নন।’’ 

শাহরুখের অভিনয় প্রসঙ্গে আগেও মন্তব্য করেছিলেন মাহনুর। এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘ওর অভিনয় দক্ষতা নেই। তবে উনি খুব দক্ষ ব্যবসায়ী। নিজের প্রচারটা ভালোই জানেন।’’ 

আরও পড়ুন>> ‘পুষ্পা ২’ মুক্তির তারিখ জানা গেল

এরই সঙ্গে মাহনুর বলেন, ‘‘এটা আমার ব্যক্তিগত মতামত। আমি ভুলও হতে পারি।’’ অভিনেত্রীর এই মন্তব্য ছড়িয়ে পড়তেই তাকে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে।

কেউ লিখেছেন, ‘‘সারা বিশ্ব শাহরুখকে চেনেন। কিন্তু আপনি কে?’’ আবার কারও কথায়, ‘‘প্রচারের আলোয় আসার সব থেকে ভালো পথ হলো বৈগ্রহিক অভিনেতা শাহরুখের বিরুদ্ধে কথা বলা।’’

নব্বইয়ের দশকের শুরুর দিকে মূলত টিভি বিজ্ঞাপনে অভিনয়ে হাতেখড়ি মাহনুরের। এরপর একাধিক টিভি সিরিয়ালে অভিনয় করেছেন। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘ম্যায় হুঁ শাহিদ আফ্রিদি’ ছবিতে অভিনয় করেন মাহনুর।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়