Apan Desh | আপন দেশ

আলি-রিচা দম্পতি সুখবর দিলেন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:২৬, ১০ ফেব্রুয়ারি ২০২৪

আলি-রিচা দম্পতি সুখবর দিলেন

ছবি : সংগৃহীত

বলিউড ইন্ডাস্ট্রিতে কদিন পর পরই বিয়ের খবর। বিচ্ছেদের খবরও আসে মাঝে মাঝে। এর মধ্যেই সুখবর দিলেন অভিনেত্রী রিচা চাড্ডা। দুই থেকে তিন হতে চলেছেন আলি ফজল এবং রিচা চাড্ডা দম্পতি। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে ইনস্টাগ্রামে এ সুখবর দিয়েছেন আলি।

দুটো ছবি পোস্ট করেছেন আলি। একটি ছবিতে রিচাকে মুগ্ধ চোখে দেখছেন তিনি। আর অন্য ছবিতে দুজন থেকে তিনজন হওয়ার ইঙ্গিত দিয়েছেন। এই দুটি ছবি পোস্ট করে আলি লিখেছেন, আমাদের দুজনের পৃথিবীতে এক মৃদু হৃৎস্পন্দন সবচেয়ে বড় শব্দ হয়ে আসছে।

আরও পড়ুন <> ঢাকায় কৌশানি মুখার্জি

২০২২ সালের সেপ্টেম্বর মাসে নয়াদিল্লিতে বিয়ে করেন আলি ও রিচা। ২০২০ সালেই চার হাত এক হওয়ার কথা ছিল। কিন্তু করোনা মহামারির ধাক্কায় পিছিয়ে যায় বিয়ের অনুষ্ঠান। দুই বছর পর ঘর বাঁধেন তারা। এক সপ্তাহেরও বেশি সময় ধরে চলেছিল বিয়ের অনুষ্ঠান।

শোনা যায়, ২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার সেটে প্রথমবার একে অপরের মুখোমুখি হন রিচা ও আলি। প্রথম দেখাতেই নাকি তারা মন দেয়া-নেয়া করে ফেলেছিলেন। ২০১২ সালে প্রথম দেখা হলেও তাদের প্রেমকাহিনীর শুরু তারও বেশ কয়েকটি বছর পরে। ২০১৫ সাল থেকে রীতিমতো প্রেম করেন এই জুটি। সেই প্রেম পরিণতি পেয়েছিল বছর দুয়েক আগে। এবার জীবনের অন্য একটি অধ্যায় শুরু হতে চলেছে রিচা-আলির জীবনে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়