Apan Desh | আপন দেশ

সারা যেভাবে ৯৬ কেজি থেকে ৫২ হলেন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৩৩, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১১:৪২, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

সারা যেভাবে ৯৬ কেজি থেকে ৫২ হলেন

ছবি : সংগৃহীত

কলেজে পড়াশোনা করার সময় সারা আলী খানের সময় তার ওজন ছিল ৯৬ কেজি। তখনো বলিউডে অভিষেক হয়নি এই অভিনেত্রীর। কিন্তু বলিউডে পা রাখার জন্য ঝড়ালেন শরীরে অতিরিক্ত মেদ। 

২০১৮ সালে ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় পা রাখেন সারা। আর এতে অভিনয়ের জন্য বলিউড সুপারস্টার নায়ক সাইফ আলি খান ও একসময়ের জনপ্রিয় নায়িকা অমৃতা সিংয়ের একমাত্র কন্যাকে করতে হয়েছে অনেক পরিশ্রম। এই স্টারকিডকে কমাতে হয়েছে ৪৪ কেজি ওজন।

সম্প্রতি বাবা সাইফ আলীর সঙ্গে সারার কলেজ লাইফের একটি ছবি ভাইরাল হয়। আর সেখানেই ধরা পরে ৯৬ কেজি ওজনের সারা। কলেজে পড়ার সময় ফাস্ট ফুড খেয়ে ওজন বেড়েছিল সারার। সঙ্গে ছিল পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোর সমস্যা। এই অবস্থায় নারীদের ওজন হু হু করে বাড়তে থাকে। পরবর্তী সময়ে ডায়েট আর জিম-নিয়ম মতো এই দুটি জিনিস ফলো করেই ওজন কমিয়েছেন সারা।

আরও পড়ুন <> পুনম পান্ডে প্রথমবার প্রকাশ্যে

প্রথমে সারাদিন প্রচুর হাঁটতেন নায়িকা। সঙ্গে ছিল সাইক্লিং এবং ট্রেডমিল। তারপর ওজন বেশ খানিক কমলে নিয়মিত জিমে যেতে শুরু করেন অভিনেত্রী। অসম্ভব জেদ আর অধ্যাবসায়কে কাজে লাগিয়েই এমন পারফেক্ট ফিগার পেয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমকে সারা বলেন, ‘যেখানে পিৎজা পাওয়া যায় সেখানে প্রোটিনও পাওয়া যায়। যেখানে চকোলেট পাওয়া যায় সেখানে স্যালাডও পাওয়া যায়। ব্যাস এটিই। আমি সেগুলো করেই ওজন কমিয়েছি আর কিছুটা ওয়ার্কআউট করে। নিয়ম মেনে বাঁচাটাই জরুরি।’

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়