Apan Desh | আপন দেশ

কোয়েল মল্লিক গুরুতর আহত

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৫৭, ১ এপ্রিল ২০২৪

আপডেট: ১৪:১৪, ১ এপ্রিল ২০২৪

কোয়েল মল্লিক গুরুতর আহত

ফাইল ছবি

মিতিন মাসির নতুন সিনেমা নিয়ে আসছেন টলিউড কুইন কোয়েল মল্লিক। জঙ্গল ছেড়ে শহরেই খুনির সন্ধান করবে বাঙালির এই জনপ্রিয় নারী গোয়েন্দা। ইতোমধ্যেই সিনেমার শ্যুটিং শুরু হয়ে গেছে। 

এই সিনেমাতে থাকছে দুর্দান্ত অ্যাকশন।আর সেটি করতে গিয়েই গুরুতর আঘাত পেলেন কোয়েল মল্লিক।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, রোববার (৩১ মার্চ) নেপালগঞ্জে চলছিল মিতিন মাসির আগামী সিনেমার শ্যুটিং। সেখানেই গুরুতর আহত হলেন কোয়েল। হাতে বড় ধরনের চোট পেয়েছেন তিনি।

এই দুর্ঘটনার পর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তার হাতে প্লাস্টার করতে হয়েছে বলেই জানিয়েছে একাধিক সূত্র।

গত বছরের দুর্গাপূজায় মুক্তি পেয়েছিল ‘জঙ্গলে মিতিন মাসি’। সেই গল্পের পর কয়েক মাস যেতে না যেতেই নতুন অ্যাডভেঞ্চারে যাচ্ছে মিতিন।

আরও পড়ুন <> শাহরুখ ইনস্টাগ্রামে পোস্টের জন্য কত নেন?

এবারে মিতিন মাসির সিনেমাটি তৈরি হবে সুচিত্রা ভট্টাচার্যের লেখা মিতিন মাসি সিরিজের মেঘের পরে মেঘ গল্প অবলম্বনে। এর নাম রাখা হয়েছে ‘একটি খুনির সন্ধানে’। এবারেও মুখ্য ভূমিকায় অর্থাৎ মিতিন মাসির চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে। তার সঙ্গে অন্যান্য চরিত্রে থাকবেন মধুরিমা বসাক, কনীনিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। থাকবেন শুভ্রজিৎ দত্ত, গৌরব চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায়, অনসূয়া মজুমদার, প্রমুখরাও।

এবারের এই গল্পে গায়িকার রিনার চরিত্রে দেখা যাবে মধুরিমা বসাককে। মধুরিমা ছোট পর্দার ভীষণই পরিচিত মুখ। এছাড়া তিনি বেশ কিছু ছবি এবং সিরিজেও কাজ করেছেন। তমালিকার চরিত্রে থাকবেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়।

কোয়েল মল্লিক সিনেমাটি প্রসঙ্গে জানিয়েছেন, ‘ডায়েটের ওপর নজর দেয়া, জিম করা সবই করেছি এর জন্য। এবারের সিনেমায় প্রচুর মারপিট আছে। দর্শকরা অ্যাকশন করতে দেখবেন আমায়। আর আমি একদমই চাই না আমার দর্শকদের নিরাশ করতে।’

দর্শকদের কাছে নিজেকে শতভাগ প্রমাণ করতেই অ্যাকশন স্ট্যান্টে নজর দিয়েছিলেন অভিনেত্রী। আর সেই অ্যাকশনই কাল হলো তার। বর্তমানে বেশ গুরুতর আঘাত নিয়েই বিশ্রামে থাকতে হচ্ছে অভিনেত্রীকে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়