Apan Desh | আপন দেশ

ঐশ্বরিয়া ননদের শোতে কী বলবেন?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৩, ২ এপ্রিল ২০২৪

আপডেট: ১০:১৫, ২ এপ্রিল ২০২৪

ঐশ্বরিয়া ননদের শোতে কী বলবেন?

ফাইল ছবি

ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা এখনো থামেনি। বলা হচ্ছে দিন দিন তাদের মধ্যে দূরত্ব বাড়ছে। বচ্চন পরিবার ছেড়েছেন ঐশ্বরিয়া এমন কথাও শুনা যাচ্ছে। যদিও এ দূরত্বের খবর প্রকাশ্যে আনতে চাইছেন না ঐশ্বরিয়া-অভিষেক কেউই।

অধিকাংশেরই মত, তারা আদালা হতে যাচ্ছেন। বিবাহবিচ্ছেদের পথেই নাকি হাঁটছে এই জুটি। অবশ্য সেই খবর এখনো নিশ্চিত হওয়া যায়নি। শোনা যাচ্ছে, আরাধ্যাও নাকি কখনো মা কখনো বাবার সঙ্গে থাকছেন।

নানা জল্পনা চললেও এ নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি এই জুটিকে। এমনকি বচ্চন পরিবারে এখন যে সব স্বাভাবিক রয়েছেন, এমন ছবি খুব কম হলেও উঠে আসছে মাঝেমধ্যে।

আরও পড়ুন <> পুরা বিশ্ব আমাকে চেনে: নিপুণ

এবার মিলল এমনই আরও এক প্রমাণ। যেখানে ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে যে বচ্চন পরিবারের সম্পর্ক ঠিক রয়েছে তা অনুমান করে নেওয়াই যায়। ঐশ্বরিয়া রাই বচ্চন প্রথমবার নভ্যা নভেলি নন্দার শো-এ আসতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে।

ননদের মেয়ের পডকাস্ট শো-এ অতীতে অনেকেই এসেছেন বচ্চন পরিবারের। যদিও সেখানে ঐশ্বরিয়াকে নিয়ে খুব একটা কথা বলতে দেখা যায়নি কাউকেই। এবার সামনে এলো অন্য ছবি।

সূত্রের খবর, ঐশ্বরিয়া নাকি এবার নভ্যার প্রশ্নের মুখোমুখি হতে যাচ্ছেন। সে কারণে এটি স্পষ্ট, পারিবারিক একাধিক সমীকরণ স্পষ্ট হতে যাচ্ছে।

খবর সামনে আসতেই জল্পনা আবার তুঙ্গে। এক শ্রেণির মুখে আবার ফিরল হাসিও। ঐশ্বরিয়ার সংসার এখনো অটুট, এই অনুমানেই স্বস্তি খুঁজছেন অনেকে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়