Apan Desh | আপন দেশ

বুবলীকে ‘অশ্লীল’ বললেন অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৩, ৫ মে ২০২৪

বুবলীকে ‘অশ্লীল’ বললেন অপু বিশ্বাস

ছবি: সংগৃহীত

শাকিব খানকে কেন্দ্র করে দ্বন্দ্ব থামছে না অপু বিশ্বাস ও শবনম বুবলীর। দুজনই শাকিব খানের প্রাক্তন ঘরনি এবং অভিনেতার দুই সন্তানের মা। এ দুই অভিনেত্রীর সম্পর্ক দা-কুমড়ার মতো। নায়ককে কেন্দ্র করে ব্যক্তিজীবনের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলছেন তারা।

ঈদে একটি বেসরকারি টেলিভিশনে শাকিব খানের ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেক তথ্যই দিয়েছেন বুবলী। একবার বলছেন, ‘আইনগতভাবে আমি এখনো শাকিব খানের বৈধ স্ত্রী। আমাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়নি, তবে আলাদা থাকছেন।’ 

শাকিবের বাসায় গেলে অপু-জয়ের সঙ্গে দেখা হয় বুবলী ও বীরের। একবার বীর ও শাকিবের সঙ্গে রুমে সময় কাটাচ্ছিলেন বুবলী, এ সময় জয়কে নিয়ে উপস্থিত হন অপু। এরপর পাল্টা উত্তরে গণমাধ্যমের ভিন্ন কথা বলেন অপু বিশ্বাস।

একটি টেলিভিশনের সাক্ষাৎকারে অপু বিশ্বাস বুবলীকে উদ্দেশ্য করে বলেন, উনিতো স্বনামধন্য একজন অভিনেত্রী তাহলে তার কথা এমন অশ্লীল কেন? আমি যখন সিনেমায় আসি তখন ঢালিউডে অশ্লীলতার একটি ট্রেন্ড চলছিল। আমি আসার পর সেটা বন্ধ করতে পেরেছি। আমি নিজেও লেহেঙ্গার সঙ্গে ওড়না পরেছি।

অপু আরও বলেন, স্বনামধন্য ওই নায়িকা আমাকে আবার সেই অশ্লীলতার যুগে নিয়ে যাচ্ছেন। তবে সব ব্যাখ্যা আমি দিতে চাই না। কারণ এটা আমার পারিবারিক শিক্ষা নয়।

কয়েক বছর ধরেই ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় শাকিব খান। নায়কের দুই সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলী এর কারণ। অন্যদিকে, বিচ্ছেদের দুই অধ্যায় কাটিয়ে অভিনয় নিয়েই ব্যস্ত শাকিব। সঙ্গে পালন করছেন দুই সন্তান আব্রাম ও শেহজাদের যাবতীয় দায়িত্ব। শোনা যাচ্ছে বিয়ের জন্য পাত্রী খুঁজছে শাকিবের পরিবার।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়