Apan Desh | আপন দেশ

পরীমণির কোরবানি নিয়ে যা বললেন ডিপজল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:০০, ১০ জুন ২০২৪

আপডেট: ১৩:০১, ১০ জুন ২০২৪

পরীমণির কোরবানি নিয়ে যা বললেন ডিপজল

ছবি: সংগৃহীত

দুই বছর পর ফের এফডিসিতে কোরবানি দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন ঢালিউড অভিনেত্রী পরীমণি। তবে এবার কোরবানির সঙ্গে একটি শর্তজুড়ে দিয়েছেন তিনি। এফডিসিতে আনন্দময় পরিবেশের নিশ্চয়তা পেলে তবেই সেখানে কোরবানি দেবেন বলে জানিয়েছেন এ নায়িকা।

আলোচিত এ অভিনেত্রী বলেন, আমি এবার কোরবানি দিতে চাই। এজন্য এফডিসির কেউ যদি সেখানে আনন্দময় পরিবেশে সবাইকে নিয়ে কোরবানির নিশ্চয়তা দিতে পারে, তবেই সেখানে কোরবানি দেব।

অভিনেত্রীর মন্তব্য দৃষ্টিগোচর হয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতির সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলের। এ ব্যাপারে তিনি জানান, পরীমণিকে এফডিসিতে কোরবানি দেয়ার জন্য সব ধরনের সহযোগিতা করা হবে। আনন্দময় পরিবেশ থাকবে এফডিসিতে।

আরও পড়ুন>> জায়েদ খানের নামে গরুর নাম, যা বললেন অভিনেতা

এ খল-নায়ক বলেন, আমরা সবাই একসঙ্গে ঈদ ও কোরবানির আনন্দ ভাগাভাগি করবো। এফডিসিতে কোরবানি দেয়ার জন্য কেন বাধা দেয়া হবে? আগে বাধা দেয়ার ব্যাপারে জানা নেই আমার। আমরা একসঙ্গে কোরবানি দেবো, সবাই আনন্দ-ভাগাভাগি করবো। কোরবানি শেষ হলে ময়লা-আবর্জনা ধুয়ে পরিষ্কার করা হবে।

অভিনেতা বলেন, পরীমণিকে আমরা সব ধরনের সহায়তা করবো। তার পাশে রয়েছি আমরা। সুন্দর পরিবেশের নিশ্চয়তা দিচ্ছি তাকে। এ ব্যাপারে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবো। এফডিসিতে এবার উৎসবমুখর পরিবেশে কোরবানি দেয়া হবে।

প্রসঙ্গত, ২০১৬ সালে এফডিসিতে প্রথমবারের মতো কোরবানি দেন চিত্রনায়িকা পরীমণি। পরবর্তী পাঁচ বছর সেই ধারাবাহিকতা বজায় রেখে কোরবানি দিয়েছেন। সবশেষ ২০২১ সালে ছয়টি গরু কোরবানি দেন তিনি। ওই বছর এফডিসির ভেতরে কোরবানি দেয়ায় নিষেধাজ্ঞা থাকার কারণে বাইরে কোরবানি দিয়েছিলেন এ অভিনেত্রী।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়