Apan Desh | আপন দেশ

অবশেষে বিজ্ঞাপন সরালো কোক

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩১, ১১ জুন ২০২৪

আপডেট: ১৩:২৪, ১১ জুন ২০২৪

অবশেষে বিজ্ঞাপন সরালো কোক

ছবি: ভিডিও থেকে নেয়া

অবশেষে কোকাকোলা তাদের আলোচিত সমালোচিত বিজ্ঞাপনটি ইউটিউব থেকে সরিয়ে ফেলেছে। মঙ্গলবার (১১ জুন) সকাল থেকে কোকাকোলার চ্যানেলে বিজ্ঞাপনটি দেখা যাচ্ছে না। 

কোকাকোলা ইসরায়েলের একটি কোম্পানি- এমন একটি প্রচলিত কথা দেশের সোশ্যাল মিডিয়ায় দীর্ঘদিন ধরে চলে আসছে। বিষয়টি নিয়ে কোকাকোলা বাংলাদেশ নানাভাবেই বোঝাতে চেয়েছে এটি ইসরায়েলি কোম্পানি নয়। বাংলাদেশের কোকাকোলা বাংলাদেশেই তৈরি হয়। 

তবে এতে কোকাকোলা উল্লেখযোগ্যভাবে সফল হয়নি, হতে পারেনি। এবার সরাসরি কোকাকোলা কোম্পানি বিজ্ঞাপন বানাল, যেখানে স্পষ্ট করে বলে দিলো কোকাকোলা ১৯৩ দেশে তৈরি হয়। এবং ফিলিস্তিনেও কোকের ফ্যাক্টরি রয়েছে। ইসরায়েলি কোম্পানি নামে যে কথা প্রচলিত রয়েছে তা একেবার অসত্য, বিজ্ঞাপনে দাবি করা হয় এমনই।

আরও পড়ুন>> কোকের বিজ্ঞাপন, ক্ষমা চাইলেন শিমুল

এ বিজ্ঞাপনে মডেল হয়েছেন শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মাসহ বেশ কয়েকজন। সোমবার সকাল থেকেই বিজ্ঞাপনটি নিয়ে তুমুল আলোচনা সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বিজ্ঞাপনের শেষ সংলাপটি হলো একটা চুমুক দেন- তারপর সার্চ দেন। অর্থাৎ গুজবে কান না দিয়ে গুগলে সার্চ দিয়ে দেখুন-এমনই বক্তব্য। 

ইতোমধ্যে বিজ্ঞাপনটি নিয়ে অভিনেতা শিমুল শর্মা ক্ষমা চেয়েছেন। এরপর থেকে কোকের সেই বিজ্ঞাপনটি সোশ্যাল মিডিয়া ও কোকাকোলার আন্তর্জাতিক চ্যানেলে দেখা যাচ্ছে না।  

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়