Apan Desh | আপন দেশ

হিরো আলম গ্রেফতার আতঙ্কে

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:৩১, ১৯ মার্চ ২০২৩

আপডেট: ১৩:১৮, ১৯ মার্চ ২০২৩

হিরো আলম গ্রেফতার আতঙ্কে

ছবি : সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে দেশে ফিরেছেন বগুড়ার আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। এমিরেটস এয়ারলাইনসের একটি বিমানে আজ রোববার (১৯ মার্চ) সকালে ঢাকার হযরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

গত বুধবার সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের নিউ গোল্ড সুকে অবস্থিত আরাভ জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন হিরো আলম। এ জুয়েলার্সের মালিক রবিউল ইসলাম ওরফে আরাভ খান। ডিবি বলছে, পুলিশ কর্মকর্তা মামুন এমরান খান হত্যা মামলার আসামি রবিউল ইসলাম। তাকে ইন্টারপোলের সহায়তায় দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে জানিয়েছে গোয়েন্দা পুলিশ। সেখানে গিয়ে সমালোচনার শিকার হন তিনি।

তদন্তের স্বার্থে প্রয়োজনে হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান হারুন অর রশীদ। 

এদিকে সকাল ১০টার দিকে হিরো আলম মুঠোফোনে জানান, মাত্রই তিনি ইমিগ্রেশনের কাজ শেষ করেছেন। বাইরে অনেক গণমাধ্যমকর্মী। তিনি কেন আরাভ খানের স্বর্ণের দোকান উদ্বোধন করতে দুবাই গিয়েছিলেন, সে বিষয়ে গণমাধ্যমে বিস্তারিত কথা বলবেন।

এ সময় গ্রেফতার আতঙ্কে আছেন কিনা জানতে চাইলে হিরো আলম বলেন, ‘অবশ্যই গ্রেফতার আতঙ্কে আছি। বাসায় না পৌঁছা পর্যন্ত আতঙ্ক কাটবে না।’

আরও পড়ুন <> গভীর রাতে গুলশান থানায় শাকিব

পবিত্র রমজান উপলক্ষে শনিবার বিকেলে দুবাইয়ে মরুভূমিতে নিজের গাওয়া ইসলামিক গানের মিউজিক ভিডিওর শুটিং শেষ করেছেন বলেও জানান হিরো আলম। তিনি বলেন, ‘ভক্তদের কথা দিয়েছিলাম, আসছে পবিত্র মাহে রমজানে তাদের জন্য চমক হিসেবে আমার গাওয়া ইসলামিক গান থাকবে।’

পেশাদার কণ্ঠশিল্পী নন জানিয়ে হিরো আলম আরো বলেন, ‘আমি চেষ্টা করছি ভালো কিছু উপহার দেয়ার জন্য। আশা করছি, এ গান নিয়ে কেউ ট্রল করার সাহস পাবে না। এখন সম্পাদনা শেষে শিগগির গানটি আমার ইউটিউব চ্যানেলে রিলিজ করব।’

বর্তমানে হিরো আলমের হাতে পাঁচটি সিনেমা রয়েছে। এর বাইরে বিভিন্ন ইভেন্ট ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

এর আগেও হিরো আলমকে ঢাকা মহানগরের গোয়েন্দা পুলিশ (ডিবি) জিজ্ঞাসাবাদ করে। সেই সময় হিরো আলম আর রবীন্দ্র-নজরুল সংগীত গাইবেন না এবং পুলিশের পোশাক পরবেন না মর্মে মুচলেকা দিয়ে আসেন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়