Apan Desh | আপন দেশ

অল্পের জন্য রক্ষা, কিছু টের পাওয়ার আগেই ঘটনাটা ঘটে গেল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২২:০১, ১০ জুন ২০২৩

অল্পের জন্য রক্ষা, কিছু টের পাওয়ার আগেই ঘটনাটা ঘটে গেল

ফাইল ছবি

অল্পের জন্য বেচে গেলেন মুম্বাইয়ে ‘গোল্ড ডিগার‘ খ্যাত অভিনেত্রী স্নেহাল রাই। তবে এই দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি বলেই জানা গিয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে হাজির হন স্থানীয় পুলিশ। 

খবর অনুযায়ী, মুম্বাই-পুনে হাইওয়েতে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে অভিনেত্রীর গাড়ি। গাড়ির সামনেটা একেবারে দুমড়ে-মুচড়ে যায়। তবে ভাগ্য জোরে বেঁচে যান অভিনেত্রী ও তার গাড়ির চালক। তবে এই দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি বলেই জানা গিয়েছে।

দুর্ঘটনার পর ভারতীয় সংবাদমাধ্যমকে স্নেহাল জানিয়েছেন, ‘আমি কিছু টের পাওয়ার আগেই এই ঘটনাটা ঘটে গেল। আচমকাই একটি ট্রাক এসে আমাদের গাড়িতে জোরে ধাক্কা মারে। তবে আমার গাড়ির চালক উপস্থিত বুদ্ধি কাজে লাগানোর ফলে অল্পের জন্য বেঁচে যাই।’

সম্প্রতি স্নেহাল খবরে আসেন তার থেকে ২১ বছরের বড় এক রাজনৈতিক নেতাকে বিয়ে করার কারণে। বিয়ের ছবির পোস্ট করার পর অনেকেই স্নেহালকে গোল্ড ডিগার বলে কটাক্ষ করেন সোশ্যাল মিডিয়ায়। এর উত্তরে স্নেহাল জানিয়েছেন, হ্যাঁ, আমি গোল্ড ডিগার। আমার স্বামীর সোনার মতো হৃদয় চুরি করেছি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়