Apan Desh | আপন দেশ

জয়ার অর্ধাঙ্গিনে ১০ দিনে আয় প্রায় ২ কোটি!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৪০, ১৩ জুন ২০২৩

আপডেট: ১০:৪১, ১৫ জুন ২০২৩

জয়ার অর্ধাঙ্গিনে  ১০ দিনে আয় প্রায় ২ কোটি!

ফাইল ছবি

বাংলাদেশ ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। গত ২ জুন কলকাতায় তার অভিনীত সিনেমা ‘অর্ধাঙ্গিন‘ মুক্তি পেয়েছে। যা ইতিমধ্যেই দর্শকমহলে দারুণ প্রশংসিত হয়েছে।

বক্স অফিসে ‘অর্ধাঙ্গিনী’ দারুন সাড়া ফেলেছে। মুক্তির ১০ দিনে প্রায় ১ কোটি ৫০ লাখ রুপি আয় করেছে জয়ার সিনেমা। বাংলা টাকায় যার পরিমাণ দাঁড়ায় ১ কোটি ৯৭ লাখ ৩৮ হাজারের বেশি। এমনটাই জানিয়েছে হিন্দুস্তান টাইমস’র এক খবরে।

টলি বাংলা বক্স অফিস এক টুইটে থেকে জানা যায়, কিছু সময় আমরা কোনো সিনেমা থেকে প্রত্যাশা করি না। কিন্তু সেই ফিল্মটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। গত বছর যেমন ছিল ‘দোস্তজি’ আর এ বছর ‘অর্ধাঙ্গিনী’। এ পর্যন্ত সিনেমাটি প্রায় ১ কোটি ৫০ লাখ রুপি আয় করেছে। বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৯৭ লাখ ৩৮ হাজার টাকার বেশি।

কৌশিক গাঙ্গুলির পরিচালনায় এ সিনেমায় জয়ার সহঅভিনেত্রী ছিলেন চূর্ণি গাঙ্গুলি, অম্বরিশ ভট্টাচার্য, পূরব শীল আচার্যসহ অনেকে। সিনেমাটি মূলত, দুই নারীর জীবনের গল্প নিয়েই তৈরি করা।

এদিকে, ২০১৯ সালে শুরু হয় ‘অর্ধাঙ্গিনী’ সিনেমার শুটিং। এই সিনেমার প্রচারণায় অংশ নিতে বর্তমানে কলকাতায় অবস্থান করছেন জয়া আহসান। তিনিও নিয়মিত সিনেমার আপডেট দিয়ে যাচ্ছেন তার ফেসবুকে।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়