Apan Desh | আপন দেশ

কলকাতায় মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:০২, ২৫ জুন ২০২৩

আপডেট: ১৯:০৮, ২৫ জুন ২০২৩

কলকাতায় মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’

ছবি: সংগৃহীত

দেশের মতো কলকাতায়ো দারুণ জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। আসছে ঈদে বড় পর্দায় নিশো অভিনীত ‘সুড়ঙ্গ’ সিনেমাটি মুক্তি পাচ্ছে।

জানা গেছে, ওপার বাংলায়ও সিনেমাটি মুক্তি পাবে। বিষয়টি নিশ্চিত করে পশ্চিমবঙ্গের খ্যাতনামা প্রযোজনা ও পরিবেশক প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) ফেসবুক পেজে একটি পোস্টার প্রকাশ করেছে। এতে লিখেছে:  আফরান নিশো এবার বড় পর্দায় শিগগির আসছে । রায়হান রাফির সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা ‘সুড়ঙ্গ’ নিয়ে। দেখা হবে সিনেমা হলে। বিষয়টি নিয়ে নির্মাতা রায়হান রাফি বলেন, সুড়ঙ্গ কলকাতাসহ পশ্চিমবঙ্গের সিনেমা হলগুলোতে দেখা যাবে। এটা সত্যি আনন্দের খবর। আমরা আশা করছি সেখানে ভালো সাড়া পাব। 

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটির আইটেম গান ‘কলিজা আর জান’। মুক্তির পরপরই গানটি দারুণ সাড়া ফেলেছে।

এই গানে ঝড় তুলেছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। তার সঙ্গে গানের তালে কোমর দুলিয়েছেন আফরান নিশো। ‘সুড়ঙ্গ’ সিনেমায় নিশোর সঙ্গে জুটি বেঁধেছেন তমা মির্জা। চরকি ও আলফা আইয়ের যৌথ প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফী।  নাজিম উদ্ দৌলা ও রায়হান রাফি যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন।

আপনদেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়