Apan Desh | আপন দেশ

শিক্ষক নিয়োগে দুর্নীতি, নোটিশের পর বাসায় মাকে রেখে নায়িকার লাপাত্তা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৬, ২৯ জুন ২০২৩

আপডেট: ১৮:১৩, ২৯ জুন ২০২৩

শিক্ষক নিয়োগে দুর্নীতি, নোটিশের পর বাসায় মাকে রেখে নায়িকার লাপাত্তা

সায়নী ঘোষ

‘ম্যাডাম নেই। বাসায় শুধু তার অসুস্থ মা। সকালে গাড়ি নিয়ে বেরিয়েছেন। কোথায় যাচ্ছেন বলেননি। কখন আসবেন কেউ জানে না।- এমনটাই জানালেন, সায়নীর ফ্ল্যাটের কেয়ারটেকার লাল্টু।

প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় রাজ্য যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষকে ইডির নোটিসের পর উধাও তিনি। কোথায় গেলেন? ফোনেও কোনও উত্তর মিলছে না? গল্ফগ্রিন এলাকায় নিউ বিক্রমগড়ের বাড়িতেও সকাল থেকে দেখা মেলেনি সায়নী ঘোষের। 

ইডির তরফে আগামীকাল শুক্রবার (৩০ জুন) বেলা ১১টায়  সায়নী ঘোষকে তলব করা হয়েছে। সিজিও কমপ্লেক্সে তাঁকে তলব করা হয়েছে। 

নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতকারকৃত কুন্তল ঘোষের সম্পত্তি বিষয়ে উঠে আসে সায়নী ঘোষের নাম। বেশ কিছু চ্যাটে সায়নীর নাম রয়েছে বলে দাবি ইডির।
সায়নীর বেশ কয়েকটি ফ্ল্যাট আছে। সেগুলোর টাকা কোথা থেকে এল?  আয়ের উৎস কী? কুন্তলের সঙ্গে কীভাবে যোগাযোগ? এই সব বিষয়ে ইডি জিজ্ঞাসাবাদ করতে চায়। আর তাই শুক্রবার তলব করা হয়েছে সিজিও কমপ্লেক্সে। যদিও সায়নীর এই নিয়ে প্রতিক্রিয়া মেলেনি। তিনি আসবেন না হাজিরা এড়াবেন, সেই দিকে সকলের নজর। সায়নী ঘোষ একদিকে তৃণমূলের নেত্রী, অন্যদিকে অভিনেত্রী। টিভি সিরিয়াল থেকে সিনেমা অতি জনপ্রিয় মুখ সায়নী ঘোষ। তিনি যুব তৃণমূলের নেত্রী।

একাধিক রাজনৈতিক অনুষ্ঠানে তাঁকে দেখতে পাওয়া গিয়েছে নেতা-মন্ত্রী থেকে বড় মাপের নেতৃত্বদের সঙ্গে। কিন্তু নিয়োগ দুর্নীতি মামলায় সায়নীর কী ভূমিকা? সেই বিষয়ে জানতে চায় ইডি। বুধবার গল্ফগ্রিন এলাকায় সায়নী ঘোষের বাড়িতে গিয়ে দেখা মেলেনি সায়নী ঘোষের। দিনভর ফ্ল্যাটের সামনে অপেক্ষা করলেও দেখা মেলেনি তাঁর।

এরপর তাঁর ফ্ল্যাটের কেয়ারটেকার লাল্টু এসে জানান, ‘ম্যাডাম নেই। সকালে গাড়ি নিয়ে বেরিয়েছেন। সঙ্গে গাড়ির ড্রাইভার আছে। কোথায় যাচ্ছেন বলেননি। কখন আসবেন কেউ জানে না।  ফ্ল্যাটে শুধু ওনার অসুস্থ মা আছেন। তাই ভিতরে যেতে দেয়া যাবে না’। শুধু তাই নয় এদিন বেলেঘাটা এলাকায় একটি খুঁটি পুজার উদ্বোধন ছিল সেখানে যাননি তিনি। আগামী শুক্রবার সায়নী ঘোষ ইডি দফতরে যাবেন? নাকি হাজিরা এড়াবেন? সেদিকেই এখন গোয়েন্দাদের।

ইডি সূত্রের খবর, বনি দাবি করেছিলেন, ২০১৭ সালে কুন্তলের দেয়া সেই টাকা তিনি সরাসরি নেননি। পরিবর্তে সেই টাকা পাঠানো হয়েছিল গাড়ির শো-রুমে। অভিনেতা আরও দাবি করেন, তিনি গাড়ি কেনার জন্য টাকা নিলেও পরে কুন্তল আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থেকে এবং তার জন্য কোনও পারিশ্রমিক না নিয়ে তিনি ওই টাকা শোধ করেন।

পরে অবশ্য ৪৪ লাখ টাকা কুন্তলের অ্যাকাউন্টে ফেরত দিয়ে রেহাই পেয়েছিলেন অভিনেতা। 

আপন দেশ/এবি/ সূত্র: নিউজ এইটিন ও আনন্দবাজার

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়